Daily Sunshine

পবায় কৃষকলীগের উদ্যোগে সৈয়দ আশরাফের স্মরণসভা

স্টাফ রিপোর্টার: পবা কৃষকলীগের উদ্যোগে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নওহাটা মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পবা কৃষকলীগের সভাপতি ওয়াজেদ আলী খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকলীগ সভাপতি রবিউল আলম বাবু। বিশেষ অতিথি ছিলেন পবা কৃষকলীগ সাধারন সম্পাদক সারোয়ারে আলম মানিক, যুগ্ম সাধারন সম্পাদক রোকনুজ্জামান খান সুইট, নওহাটা পৌর সভাপতি মিনারুল ইসলাম, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সাফি খান, যুগ্ম সাধারন সম্পাদক তোফাজ্জল ইসলাম সুমন, রেজাউল করিম বাবু, বড়গাছি ইউনিয়ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রকি, দামকুড়া সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ। শেষে সৈয়দ আশরাফের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
সভায় বক্তারা আগামীতে পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পবা কৃষকলীগ সভাপতি ওয়াজেদ আলী খানকে প্রার্থী করার সিদ্ধান্ত নেন।

জানুয়ারি ০৯
০৩:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত