Daily Sunshine

বাঘায় ইতালি প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় ইতালি প্রবাসীর স্ত্রী ইসমত আরা বেগম নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির পাশে আম গাছে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। পরে বাঘা থানার পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় এনেছেন।
জানা যায়, বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর গ্রামের ইতালি প্রবাসী মিটুল হোসেনের স্ত্রী ইসমত আরা বেগম (২৫) এর ৬ বছরের সন্তান মোনায়েম হোসেন ধুলাবালি নিয়ে খেলা করছিল। এ সময় তার দাদা ধুলাবালি নিয়ে খেলতে নিষেধ করে এবং শাসন করে। পরে শিশুর মা পূনরায় ছেলেকে মারধর করে। এতে গৃহবধূর শ^শুর আয়ুব আলী বিষয়টি নিয়ে গালমন্দ করে। গালমন্দের বিষয়টি সহ্য করতে না পেরে একই গ্রামে গৃহবধূর বাবার বাড়িতে গিয়ে বাড়ির পাশে এক আম বাগানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বাঘা থানার পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় আনে। তবে এ বিষয়ে বাঘা থানায় একটি ইউডি মামলা হয়েছে। গৃহবধূ স্বামী মিটুল হোসেন ৫ বছর থেকে ইতালিতে রয়েছেন বলে জানা গেছে।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী বলেন, ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বুধবার মর্গে লাশ প্রেরণ করা হবে। তবে গৃহবধূ পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে।

জানুয়ারি ০৯
০৩:২১ ২০১৯

আরও খবর