Daily Sunshine

সুজানগরে পৌর বাস টার্মিনালের নামফলক ভাঙচুর

সুজানগর প্রতিনিধি: সুজানগরে নব-নির্মিত পৌর বাস টার্মিনালের নামফলক ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা এ নামফলকটি ভেঙ্গে ফেলে। স্থানীয় কতিপয় সন্ত্রাসীদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের ফলে মঙ্গলবার থেকে টার্মিনালের বিভিন্ন ধরণের যানবাহন চলাচল ও রাখা বন্ধ করে দিয়েছে মালিক ও চালকেরা। ফলে নতুন এই বাস টার্মিনালটি উদ্বোধনের ২ মাসের মাথায় অকার্যকর হয়ে পড়েছে। ফলে অতীতের ন্যায় বর্তমানে আবারো সুজানগর পৌর শহরে যানজটের সৃষ্টি হবে বলে মনে করছেন পৌরবাসী।
সুজানগর মাইক্রোবাস মালিক ও চালক সমিতির সভাপতি উজ্জল হোসেন জানান হঠাৎ করেই নামফলকটি ভেঙ্গে ফেলায় তারা টার্মিনালের স্থানটি গাড়ি রাখার জন্য নিরাপদ মনে না করায় সেখান থেকে অন্যত্র চলে এসেছেন। সুজানগর পৌর মেয়র আব্দুল ওহাব এ ধরণের ঘটনার নিন্দা জানানোর পাশাপাশি জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।
এ বিষয়ে সুজানগর থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
গত বছরের ৩ নভেম্বর গুরুত্বপুর্ণ শহর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ও সুজানগর পৌরসভার বাস্তবায়নে প্রায় ১ কোটি ৮৯ লক্ষ টাকা ব্যয়ে নতুন এ টার্মিনালটির উদ্বোধন করেন পাবনা-২ আসনের তৎকালীন এমপি খন্দকার আজিজুল হক আরজু।

জানুয়ারি ০৯
০৩:২০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত