Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিকান্ডে পাঁচটি বাড়ি পুড়ে ছাই

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পৃথক অগ্নিকান্ডে পাঁচটি বাড়ি পুরোপুরি পুড়ে গেছে। এতে নগদ টাকাসহ কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা গেছে। বর্তমানে তারা ঘরবাড়ি হারিয়ে খোলা আকাশের নীচে দিনযাপন করছে।
বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার খাকসা গ্রামের কৃষক মজনু মিয়ার বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এতে তার বাড়ির টিনশেড তিনটি ঘরে দ্রুত আগুন লেগে যায়।
এ সময় স্থানীয়রা নেভানোর চেষ্টা করলেও আগুন তার প্রতিবেশী আবেদুল ইসলাম ও শামসুল ইসলামের বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে তাদের দুজনের বাড়ির আরো চারটি ঘর ও ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, কৃষিপণ্য ও গৃহস্থালী সামগ্রীসহ যাবতীয় জিনিসপত্র পুড়ে যায়। পরে নাটোর থেকে ফায়ার সার্ভিস টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তাদের কমপক্ষে ছয় লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানা গেছে।
অপরদিকে, উপজেলার মেরিগাছা গ্রামের তৈয়ব আলীর বাড়িতে আগুন লেগে দুটি ঘর এবং কুমরুল গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে আগুন লেগে বাড়ির তিনটি ঘর ও ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে গিয়ে কমপক্ষে চার লাখ টাকার সম্পদহানীর ঘটনা ঘটেছে।

জানুয়ারি ০৯
০৩:১৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত