Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিকান্ডে পাঁচটি বাড়ি পুড়ে ছাই

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পৃথক অগ্নিকান্ডে পাঁচটি বাড়ি পুরোপুরি পুড়ে গেছে। এতে নগদ টাকাসহ কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা গেছে। বর্তমানে তারা ঘরবাড়ি হারিয়ে খোলা আকাশের নীচে দিনযাপন করছে।
বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার খাকসা গ্রামের কৃষক মজনু মিয়ার বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এতে তার বাড়ির টিনশেড তিনটি ঘরে দ্রুত আগুন লেগে যায়।
এ সময় স্থানীয়রা নেভানোর চেষ্টা করলেও আগুন তার প্রতিবেশী আবেদুল ইসলাম ও শামসুল ইসলামের বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে তাদের দুজনের বাড়ির আরো চারটি ঘর ও ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, কৃষিপণ্য ও গৃহস্থালী সামগ্রীসহ যাবতীয় জিনিসপত্র পুড়ে যায়। পরে নাটোর থেকে ফায়ার সার্ভিস টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তাদের কমপক্ষে ছয় লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানা গেছে।
অপরদিকে, উপজেলার মেরিগাছা গ্রামের তৈয়ব আলীর বাড়িতে আগুন লেগে দুটি ঘর এবং কুমরুল গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে আগুন লেগে বাড়ির তিনটি ঘর ও ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে গিয়ে কমপক্ষে চার লাখ টাকার সম্পদহানীর ঘটনা ঘটেছে।

জানুয়ারি ০৯
০৩:১৯ ২০১৯

আরও খবর