Daily Sunshine

বাগমারায় মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: দ্বিতীয় বারের মত মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে আ.খ.ম মোজাম্মেল হক দায়িত্ব পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সমাবেশ করেছে বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের মুক্তিযোদ্ধারা।
এ লক্ষ্যে মঙ্গলবার সকালে উপজেলার ভবানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত সমাবেশে শতাধিক মুক্তিযোদ্ধারা অংশ গ্রহন করেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক অধ্যক্ষ মতিউর রহমান টুকু, সাবেক ডেপুটি কমান্ডার নূর মোহাম্মাদ মন্ডল।
বক্তারা দ্বিতীয় বারের মত মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে আ.খ.ম মোজাম্মেল হককে দায়িত্ব দেওয়ায় চার বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানান।
সমাবেশে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, দবির উদ্দিন, সাহার আলী, রেজাউল করিম, হাফিজুর রহমান, হযরত আলী, সোলাইমান আলী, মকছেদ আলী, ইসমাইল হোসেন, মোহাম্মাদ আলী, আবুল হোসেন, শফির উদ্দিন, আব্দুৃর রহমান, মজিবর রহমান, আফসার আলী, নূর মোহাম্মাদ কচু, আহসান আলী, আহাদ আলী, নিয়ামতুল্যাহ সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুক্তিযোদ্ধাবর্গ।
শেষে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী প্রয়াত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারসহ বাংলাদেশের স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত ও বাংলাদেশের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

জানুয়ারি ০৯
০৩:১৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত