Daily Sunshine

দুর্গাপুর ও মোহনপুরে শীতকালীন ক্রীড়ার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: দুর্গাপুরে উপজেলা পর্যায়ে স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৪৮তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।
এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিনয় কুমার, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল আলম, একাডেমিক কর্মকর্তা রহিদুল ইসলাম, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক শফিকুল ইসলামসহ সাংবাদিক, খেলোয়ার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।
মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলা প্রশাসন ও মাধ্যমিক অফিসের আয়োজনে জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়।
সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) মিজা ইমাম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুকতাদির আহম্মদ। বিশেষ অতিথি ছিলেন একাডেমী সুপারভাইজার আব্দুল মতিন, অধ্যক্ষ শরিফুল ইসলাম, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ক্রীড়া সংস্থায় সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টারসহ শিক্ষক বৃন্দ। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।

জানুয়ারি ০৯
০৩:১৭ ২০১৯

আরও খবর