Daily Sunshine

দীপিকাকে অ্যাসিড মারার হুমকি

সানশাইন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১২তম সিজনের চ্যাম্পিয়ন দীপিকা কাকর। ৩০ ডিসেম্বর গ্র্যান্ড ফিনালের রাতে চ্যাম্পিয়ন হিসেবে তার নাম ঘোষণা করেন সালমান খান। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি সুদৃশ্য ট্রফি ও ৩০ লাখ টাকার চেক। সেই খুশির রাতের সপ্তাহ না পেরোতেই চ্যাম্পিয়ন দীপিকার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দিয়েছেন এক টুইটার ব্যবহারকারী।
ভারতীয় মিডিয়া বলছে, হুমকিদাতা দেশটির জাতীয় ক্রিকেট দলের সাবেক ফাস্ট বোলার শ্রীশান্তের ভক্ত। ‘বিগ বস’-এর ১২তম সিজনে এই ক্রিকেটারও অন্যতম একজন প্রতিযোগী ছিলেন। গ্র্যান্ড ফিনালেতে দীপিকার কাছে হেরে প্রথম রানারআপ হয়েছেন তিনি।
কিন্তু এটা শ্রীশান্ত মানলেও মেনে নিতে পারেননি তার অনেক ভক্ত। তারা গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দীপিকাকে তোপের মুখে রেখেছেন। তাদেরই একজন শেষমেশ তার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দেন। এই ঘটনায় বসে নেই দীপিকা। তিনি নালিশ জানিয়েছেন মুম্বাই পুলিশের কাছে। মুম্বাই পুলিশও অভিনেত্রীকে আশ্বস্ত করেছে, প্রযুক্তির সহযোগিতায় খুব শিগগিরই হুমকিদাতাকে গ্রেপ্তার করতে সক্ষম হবেন তারা।
তবে চ্যাম্পিয়ন হতে না পারায় ভক্তদের মনে গোস্বা থাকলেও শ্রীশান্ত কিন্তু দীপিকাকে ঠিকই শুভেচ্ছা জানিয়েছিলেন। ‘বিগ বস’ চলাকালীন তাদের মধ্যে একটা সুসম্পর্ক গড়ে উঠেছিল বলেও গুঞ্জন রয়েছে। কিন্তু সেই সম্পর্কের খবর মনে হয় শ্রীশান্ত ভক্তদের কাছে পৌছায়নি। প্রথম জীবনে এই দীপিকা ছিলেন একজন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ নামে একটি সিরিয়াল দিয়ে তার অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল। কালারস টিভিতে প্রচারিত ‘শ্বশুরাল সিমর কা’ সিরিয়ালে অভিনয় করতে গিয়ে সহশিল্পী শোয়েব ইব্রাহিমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। ভালোবাসার জন্য হিন্দু থেকে মুসলমানও হন। গত বছরের ২২ ফেব্রুয়ারি শোয়েবকে বিয়ে করে দীপিকা হয়ে যান ফাইজা। এরপর নাম লেখান সালমান খানের ‘বিগ বস’-এ। হয়ে যান চ্যাম্পিয়ন।

জানুয়ারি ০৮
০৩:৩২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত