Daily Sunshine

দীপিকাকে অ্যাসিড মারার হুমকি

Spread the love

সানশাইন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১২তম সিজনের চ্যাম্পিয়ন দীপিকা কাকর। ৩০ ডিসেম্বর গ্র্যান্ড ফিনালের রাতে চ্যাম্পিয়ন হিসেবে তার নাম ঘোষণা করেন সালমান খান। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় একটি সুদৃশ্য ট্রফি ও ৩০ লাখ টাকার চেক। সেই খুশির রাতের সপ্তাহ না পেরোতেই চ্যাম্পিয়ন দীপিকার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দিয়েছেন এক টুইটার ব্যবহারকারী।
ভারতীয় মিডিয়া বলছে, হুমকিদাতা দেশটির জাতীয় ক্রিকেট দলের সাবেক ফাস্ট বোলার শ্রীশান্তের ভক্ত। ‘বিগ বস’-এর ১২তম সিজনে এই ক্রিকেটারও অন্যতম একজন প্রতিযোগী ছিলেন। গ্র্যান্ড ফিনালেতে দীপিকার কাছে হেরে প্রথম রানারআপ হয়েছেন তিনি।
কিন্তু এটা শ্রীশান্ত মানলেও মেনে নিতে পারেননি তার অনেক ভক্ত। তারা গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দীপিকাকে তোপের মুখে রেখেছেন। তাদেরই একজন শেষমেশ তার শরীরে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দেন। এই ঘটনায় বসে নেই দীপিকা। তিনি নালিশ জানিয়েছেন মুম্বাই পুলিশের কাছে। মুম্বাই পুলিশও অভিনেত্রীকে আশ্বস্ত করেছে, প্রযুক্তির সহযোগিতায় খুব শিগগিরই হুমকিদাতাকে গ্রেপ্তার করতে সক্ষম হবেন তারা।
তবে চ্যাম্পিয়ন হতে না পারায় ভক্তদের মনে গোস্বা থাকলেও শ্রীশান্ত কিন্তু দীপিকাকে ঠিকই শুভেচ্ছা জানিয়েছিলেন। ‘বিগ বস’ চলাকালীন তাদের মধ্যে একটা সুসম্পর্ক গড়ে উঠেছিল বলেও গুঞ্জন রয়েছে। কিন্তু সেই সম্পর্কের খবর মনে হয় শ্রীশান্ত ভক্তদের কাছে পৌছায়নি। প্রথম জীবনে এই দীপিকা ছিলেন একজন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ নামে একটি সিরিয়াল দিয়ে তার অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল। কালারস টিভিতে প্রচারিত ‘শ্বশুরাল সিমর কা’ সিরিয়ালে অভিনয় করতে গিয়ে সহশিল্পী শোয়েব ইব্রাহিমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। ভালোবাসার জন্য হিন্দু থেকে মুসলমানও হন। গত বছরের ২২ ফেব্রুয়ারি শোয়েবকে বিয়ে করে দীপিকা হয়ে যান ফাইজা। এরপর নাম লেখান সালমান খানের ‘বিগ বস’-এ। হয়ে যান চ্যাম্পিয়ন।

জানুয়ারি ০৮
০৩:৩২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত