Daily Sunshine

জেলা পরিষদের মাসিক উন্নয়ন ও সমন্বয় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের মাসিক উন্নয়ন ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা পরিষদের চেয়ারম্যানের দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সভায় সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব।
সভার শুরুতেই সদ্যপ্রয়াত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে তার আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।
এরপর সভার আলোচ্যসূচি অনুযায়ী, জেলা পরিষদের মনিবাজার মিলনায়তন সিটি করপোরেশনের কাছ থেকে গ্রহণ, জেলা পরিষদের বিভিন্ন স্থানের পুকুর ইজারার টাকা আদায়, জেলা পরিষদের স্টাফ কোয়ার্টারের জায়গায় আধুনিকমানের অফিসার্স কোয়ার্টার ও মার্কেট নির্মাণ এবং বঙ্গবন্ধু শিশুপার্ক নির্মাণসহ নানা বিষয়ে আলোচনা হয়।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, বর্তমান পরিষদ দায়িত্ব গ্রহণের পর জেলা পরিষদের আধুনিক ভবন নির্মাণের কাজ শুরু হয়েছে। এটি বর্তমান পরিষদের একটি বড় সফলতা। পুরো জেলাজুড়ে বর্তমানে স্বচ্ছতার সাথে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে জেলা পরিষদ। এভাবেই তারা সবাই আগামীতেও জেলার উন্নয়নে কাজ করে যাবেন।
সভায় প্যানেল চেয়ারম্যান-১ নাঈমুল হুদা রানা, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম, প্যানেল চেয়ারম্যান-৩ নারগিস বিবি, সদস্য আবদুস সালাম, মোফাজ্জল হোসেন, নূর মোহাম্মদ তুফান, আজিবর রহমান, গোলাম মোস্তফা, শফিকুল ইসলাম, আসাদুজ্জামান মাসুদ, এমদাদুল হক, আবুল ফজল প্রামানিক, মাহামুদুর রহমান রেজা, আবদুর রশিদ, আবদুল মান্নান ফিরোজ, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবিয়া খাতুন সীমা, জয়জয়ন্তী সরকার মালতি ও সহকারী প্রকৌশলী সুলতানুল ইমাম অংশ নেন।

জানুয়ারি ০৮
০৩:৩১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত