Daily Sunshine

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫ পরিবারকে পুঠিয়া দলিল লেখক সমিতির সহযোহিতা

Spread the love

পুঠিয়া প্রতিনিধি : বিদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫ পরিবারকে পুঠিয়া দলিল লেখক সমিতির পক্ষ থেকে নগদ আর্থিক সাহায্য প্রদান করেছে। সোমবার দুপুর ১২টার সময় পুঠিয়া সদর ইউনিয়নের গন্ডগোহালী গ্রামে আব্দুস সালাম, রুবেল, উজ্জল ও আসমার পরিবারকে আর্থিক সাহায্যের প্রত্যেক পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে ২৫ হাজার টাকা প্রদান করে।
আর্থিক সাহায্য প্রদানের সময় উপস্থিত ছিলেন, ওই ওয়ার্ডের ইউপি সদস্য মাহাবুল ইসলাম, পুঠিয়া দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল মতিন মুকুল, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম টিপু, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, উপদেষ্টা আশরাফ আলী, আবেদ আলী, শরিফুল ইসলাম বাবু, কয়েশ উদ্দিন।
এছাড়াও অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন, দলিল লেখক উজ্জল মন্ডল, কুসুম মন্ডল, আফজাল হোসেন, মোহাম্মদ আলী ও হাসানুল ইসলাম।
উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টার সময় সদর ইউনিয়নের গন্ডগোহালী ওয়ার্ডের বিদ্যুৎ এর সর্ট সার্কিটে উক্ত পরিবারের বাড়িসহ সকল জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। সেসময় পুঠিয়া ্উপজেলার পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহামুদ ক্ষতিগ্রস্থ পরিবারদেরকে ২৫ হাজার টাকা ও শীতবস্ত্র প্রদান করেন।

জানুয়ারি ০৮
০৩:২৮ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত