Daily Sunshine

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫ পরিবারকে পুঠিয়া দলিল লেখক সমিতির সহযোহিতা

পুঠিয়া প্রতিনিধি : বিদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫ পরিবারকে পুঠিয়া দলিল লেখক সমিতির পক্ষ থেকে নগদ আর্থিক সাহায্য প্রদান করেছে। সোমবার দুপুর ১২টার সময় পুঠিয়া সদর ইউনিয়নের গন্ডগোহালী গ্রামে আব্দুস সালাম, রুবেল, উজ্জল ও আসমার পরিবারকে আর্থিক সাহায্যের প্রত্যেক পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে ২৫ হাজার টাকা প্রদান করে।
আর্থিক সাহায্য প্রদানের সময় উপস্থিত ছিলেন, ওই ওয়ার্ডের ইউপি সদস্য মাহাবুল ইসলাম, পুঠিয়া দলিল লেখক সমিতির সভাপতি আব্দুল মতিন মুকুল, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম টিপু, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, উপদেষ্টা আশরাফ আলী, আবেদ আলী, শরিফুল ইসলাম বাবু, কয়েশ উদ্দিন।
এছাড়াও অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন, দলিল লেখক উজ্জল মন্ডল, কুসুম মন্ডল, আফজাল হোসেন, মোহাম্মদ আলী ও হাসানুল ইসলাম।
উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টার সময় সদর ইউনিয়নের গন্ডগোহালী ওয়ার্ডের বিদ্যুৎ এর সর্ট সার্কিটে উক্ত পরিবারের বাড়িসহ সকল জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। সেসময় পুঠিয়া ্উপজেলার পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহামুদ ক্ষতিগ্রস্থ পরিবারদেরকে ২৫ হাজার টাকা ও শীতবস্ত্র প্রদান করেন।

জানুয়ারি ০৮
০৩:২৮ ২০১৯

আরও খবর