Daily Sunshine

আবারও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার, এলাকায় আনন্দ

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে তিন-তিনবার নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলম আবারও মন্ত্রী পরিষদে শপথ গ্রহণ করলেন। সোমবার দ্বিতীয়বারের মতো একই মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন তিনি। আর এ খবরে আনান্দের ঢল নেমেছে তার নির্বাচনী এলাকার সবস্তরের মানুষের মাঝে।
রোববার দুপুরে বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়াসহ (টিভি চ্যানেল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজশাহী থেকে নব নির্বাচিত যে ক’জন সাংসদ নির্বাচিত হয়েছেন তার মধ্যে নতুন মন্ত্রী সভায় পুর্বের পদে শাহরিয়ার আলম বহাল থাকার খবরটি ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে এ খবরের সত্যতা নিশ্চিত করেন শাহরিয়ার আলমের রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম সিরাজ।
এদিকে বাঘা ও চারঘাট এলাকায় আ’লীগের দুর্গে পরিনত করা তরুণ রাজনীতিবিদ এবং ক্লিন ইমেজ হিসেবে পরিচিত টানা তৃতীয়বার নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলম নতুন মন্ত্রী সভায় সপদে বহাল থাকার খবরে এলাকায় আনান্দের ঢল নামতে শুরু করেছে। ইতোমধ্যে একে অপরকে মিষ্টি মুখ করাচ্ছেন অনেকে।
বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, শাহরিয়ার আলম আমাদের অহংকার। তিনি ২০০৮ সালের নির্বাচনে বিজয়ী হওয়ার পর এমপি এবং ২০১৪ সালে নির্বাচনে বিজয়ী হয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী নির্বাচিত হন।
এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর আমরা তাকে ফুল (পূর্ণ) মন্ত্রী হিসাবে পাওয়ার আশা করে ছিলাম। কিন্তু তিনি যে সপদে বহাল থাকলেন তাতেও আমরা আনান্দিত।
অপরদিকে চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি ফকরুল ইসলাম বলেন, গত দশ বছরে বাঘা ও চারঘাট এলাকায় যে পরিমান উন্নয়ন হয়েছে-তা অতীতের কোন সাংসদ করতে পারে নি। এদিক থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শাহরিয়ার আলমকে আবারও মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের জন্য আমন্ত্রণ পত্র দেওয়ায় আমরা চারঘাট-বাঘাবাসী তাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

জানুয়ারি ০৭
০৩:২০ ২০১৯

আরও খবর