Daily Sunshine

মহাদেবপুরে ভোটের পোস্টার অপসারণ করল গ্রীণ-ক্লিন সদস্যরা

মহাদেবপুর প্রতিনিধি: মহাদেবপুরে জাতীয় সংসদ নির্বাচনের পোস্টার অপসারণ করল গ্রীণ মহাদেবপুর, ক্লিন মহাদেবপুরের সদস্যরা। জানা গেছে ৬ জানুয়ারি সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত মহাদেবপুর শহরের বিভিন্ন স্থানে লাগানো পোস্টার, ব্যানার অপসারণ অভিযান চলে। গ্রীণ মহাদেবপুর, ক্লিন মহাদেবপুরের রূপকার ও উপজেলা নির্বাহী অফিসার মোবারক হোসেন পারভেজ এতে নেতৃত্ব দেন।
এ সময় অন্যদের মধ্যে বিশিষ্ট শিল্পপতি আব্দুল জব্বার, ওসমান গণি, সহকারী অধ্যাপক হাফিজুল হক বকুল, মনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা বাবু অজিত মন্ডল, সাংবাদিক লিয়াকত আলী বাবলু, বরুণ মজুমদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু সাইদ লিটনসহ গ্রীণ মহাদেবপুর, ক্লিন মহাদেবপুরের প্রায় ৬০ জন সদস্য এ অভিযানে অংশগ্রহণ করেন।
প্রায় ৬ মাস ধরে মহাদেবপুর শহর পরিচ্ছন্ন রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে গ্রীণ মহাদেবপুর, ক্লিন মহাদেবপুরের সদস্যরা বিভিন্নভাবে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

জানুয়ারি ০৭
০৩:১৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত