Daily Sunshine

নাটোরে লাইফ ফর লাইফের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে স্বেচ্ছাসেবী সংগঠন লাইফ ফর লাইফ প্রতি বছরের মতো এবারেও গরীব দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। শনিবার বিকেলে নাটোর জজ কোর্ট চত্বরে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর জজ কোর্টের জিপি অ্যাডভোকেট আসাদুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাটোর জেলা প্রেস ক্লাবের সভাপতি মাহফুজ আলম মুনী এবং শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের আইন বিষয়ক কর্মকর্তা ড. মাহতাব হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাইফ ফর লাইফের চেয়ারম্যান ড. আলাউদ্দিন।
এ সময় সাংবাদিক আব্দুল হাকিম, বিশিষ্ট সমাজসেবী প্রকৌশলী আব্দুল আজিজ, মঞ্জুর মোর্শেদ, আব্দুর রাজ্জাক, জজ কোর্ট মসজিদের খতিব ক্বারী আব্দুল মজিদ, কলেজ শিক্ষক আব্দুস সালাম ও রিয়াজুল ইসলাম উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৭
০৩:১৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত