Daily Sunshine

ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, সিরাজগঞ্জে নিহত ৩

সানশাইন ডেস্ক: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে এক পিকআপচালক ও পিকআপ-যাত্রী বাবা-ছেলে নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, শনিবার ভোরের দিকে উপজেলার ঝাঐল ওভার ব্রিজের কাছে সেতুর পশ্চিম সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন টাঙ্গাইলের এনায়েতপুর গ্রামের তাহের আলীর ছেলে ইদ্রিস আলী (৬০), তার ছেলে মজনু (২৮) ও একই জেলার সন্তোষ গ্রামের টিটু হোসেনের ছেলে পিকআপ চালক রাজু হোসেন (২৭)।
ওসি শহিদ বলেন, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান পেছন থেকে সামনের ট্রাককে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালকসহ তিনজনের মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি আটক করেছে। নিহতদের লাশ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানুয়ারি ০৬
০৩:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত