Daily Sunshine

মোহনপুরে শতফুল স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোহনপুর প্রতিনিধি: মানবিক বোধ সম্পন্ন মানুষ তৈরী করার আমাদের লক্ষ্যে এই প্রতিপাদ্যকে সামনে রেখে শতফুল বাংলাদেশ অঙ্গ প্রতিষ্ঠান শতফুল স্কুলের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
শনিবার বেলা ১১টায় শতফুল বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে কেক কাটেন প্রধান অতিথি শতফুলের প্রতিষ্ঠাতা ও পরিকল্পনা মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব সফিকুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী শিক্ষক রেজাউল করিম, শতফুল বাংলাদেশের নির্বাহী পরিচালক নাজিম উদ্দিন মোল্লা পরিচালানায়। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম, বিশ্ব ব্যাংক পরামর্শক আহসানুল হক, সম্মানিত অতিথি রোস মায়ার, তার মেয়ে, ড. ক্রিস্টিন জয় মায়ার, অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেন, প্রোগ্রাম কো-অর্ডিনেটর হুমায়ূর কবীর মুক্তা, সহকারী প্রোগাম কো- অর্ডিনেটর আবু সাইদ, সংস্থার সকল কর্মকর্তা কর্মচারী শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৬
০৩:২৩ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত