Daily Sunshine

মোহনপুরে শতফুল স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোহনপুর প্রতিনিধি: মানবিক বোধ সম্পন্ন মানুষ তৈরী করার আমাদের লক্ষ্যে এই প্রতিপাদ্যকে সামনে রেখে শতফুল বাংলাদেশ অঙ্গ প্রতিষ্ঠান শতফুল স্কুলের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
শনিবার বেলা ১১টায় শতফুল বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে স্কুলের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে কেক কাটেন প্রধান অতিথি শতফুলের প্রতিষ্ঠাতা ও পরিকল্পনা মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব সফিকুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী শিক্ষক রেজাউল করিম, শতফুল বাংলাদেশের নির্বাহী পরিচালক নাজিম উদ্দিন মোল্লা পরিচালানায়। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম, বিশ্ব ব্যাংক পরামর্শক আহসানুল হক, সম্মানিত অতিথি রোস মায়ার, তার মেয়ে, ড. ক্রিস্টিন জয় মায়ার, অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেন, প্রোগ্রাম কো-অর্ডিনেটর হুমায়ূর কবীর মুক্তা, সহকারী প্রোগাম কো- অর্ডিনেটর আবু সাইদ, সংস্থার সকল কর্মকর্তা কর্মচারী শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৬
০৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত