Daily Sunshine

শহীদ কামারুজ্জামানের কবরে ছানা পরিষদের শ্রদ্ধা

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেছে বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদ। চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান রাজশাহী প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য সুপ্রিমকোর্টের আপীল বিভাগের বিচারপতি রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক সিনেট সদস্য বিচারপতি বজলার রহমান ছানার স্মৃতি ধরে রাখতে এই পরিষদ গঠন করা হয়েছে।
শনিবার বিকেল সাড়ে ৪টায় জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন স্মৃতি পরিষদ নেতৃবৃন্দ। এ সময় জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনে শহীদ, ত্যাগী পরিচ্ছন্ন রাজনীতিবিদ সৈয়দ আশরাফুল ইসলাম ও বিচারপতি বজলার রহমান ছানার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
সবশেষে বিচারপতি বজলার রহমান ছানা স্মৃতি পরিষদ আহ্বায়ক ও রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- স্মৃতি পরিষদের উপদেষ্টা সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী কামাল ও রাজশাহী মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক তানবিরুল আলম, যুগ্ম-আহ্বায়ক রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক সাদিকুল ইসলাম শিমুল প্রমুখ।

জানুয়ারি ০৬
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত