Daily Sunshine

রাবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ২১ জানুয়ারি

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে আগামী ২১ জানুয়ারি। এদিন শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে তাদের পরিচিতি ক্লাস অনুষ্ঠিত হবে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসেন।
তিনি জানান, ১৫ জানুয়ারি ভর্তি প্রক্রিয়া শেষ হওয়ার কথা ছিল। কিন্তু কয়েকটি অনুষদে কিছু আসন ফাঁকা রয়েছে। সেসব আসনে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি চলছে। ভর্তি প্রক্রিয়া শেষ হবে ২০ জানুয়ারি। এরপর ২১ জানুয়ারি থেকে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।
এদিকে ৯ দিনের শীতকালীন অবকাশ শেষে আজ রবিবার থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা শুরু হচ্ছে। এর আগে গত বৃহস্পতিবার সকাল ১০টায় আবাসিক হলসমূহ খুলে দেয়া হয়। শীতকালীন অবকাশ উপলক্ষে গত ২৬ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি পর্যন্ত ছুটি ছিল, আবাসিক হলগুলো ২৫ ডিসেম্বর থেকে বন্ধ করা হয় এবং অফিসসমূহ ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত ছুটি ছিল। তবে ৪ ও ৫ জানুয়ারি (শুক্র ও শনিবার) সাপ্তাহিক ছুটি হওয়ায় বিশ্ববিদ্যালয়ে রবিবার থেকে ক্লাস-পরীক্ষা শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এসব তথ্য জানান।

জানুয়ারি ০৬
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত