Daily Sunshine

রাবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ২১ জানুয়ারি

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে আগামী ২১ জানুয়ারি। এদিন শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে তাদের পরিচিতি ক্লাস অনুষ্ঠিত হবে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসেন।
তিনি জানান, ১৫ জানুয়ারি ভর্তি প্রক্রিয়া শেষ হওয়ার কথা ছিল। কিন্তু কয়েকটি অনুষদে কিছু আসন ফাঁকা রয়েছে। সেসব আসনে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি চলছে। ভর্তি প্রক্রিয়া শেষ হবে ২০ জানুয়ারি। এরপর ২১ জানুয়ারি থেকে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।
এদিকে ৯ দিনের শীতকালীন অবকাশ শেষে আজ রবিবার থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা শুরু হচ্ছে। এর আগে গত বৃহস্পতিবার সকাল ১০টায় আবাসিক হলসমূহ খুলে দেয়া হয়। শীতকালীন অবকাশ উপলক্ষে গত ২৬ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি পর্যন্ত ছুটি ছিল, আবাসিক হলগুলো ২৫ ডিসেম্বর থেকে বন্ধ করা হয় এবং অফিসসমূহ ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত ছুটি ছিল। তবে ৪ ও ৫ জানুয়ারি (শুক্র ও শনিবার) সাপ্তাহিক ছুটি হওয়ায় বিশ্ববিদ্যালয়ে রবিবার থেকে ক্লাস-পরীক্ষা শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এসব তথ্য জানান।

জানুয়ারি ০৬
০৩:২২ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত