Daily Sunshine

শাহরিয়ার আলমকে পুর্নমন্ত্রী হিসেবে চান চারঘাট-বাঘাবাসী

মিজানুর রহমান, চারঘাট : এক সময়ের বিএনপির দুর্গ হিসেবে পরিচিত রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনকে আওয়ামীলীগের দুর্গে পরিনত করা তরুন রাজনীতিবিদ ক্লিন ইমেজ হিসেবে পরিচিত টানা তৃতীয় বারেরমত নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ শাহরিয়ার আলমকে পুর্ণমন্ত্রী হিসেবে দেখতে চাই আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ চারঘাট-বাঘার সাধারণ মানুষ। বৃহস্পতিবার তিনি এমপি হিসেবে তৃতীয় বারেরমত শপথ করেছেন। এরপর থেকে জোরেসরেই চারঘাট-বাঘার মানুষ একটাই দাবি করছেন তা হলো প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে পুর্নমন্ত্রি হিসেবে দেখতে চাই। কয়েক হাজার ফেসবুক ব্যবহারকারী তরুন ভোটাররা তাদের ফেসবুক পেজে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছবি দিয়ে প্রধানমন্ত্রি বরাবর খোলা চিঠিও পোষ্ট করে পুর্নমন্ত্রি দাবি করছেন। বর্তমানে চারঘাট-বাঘার মাটি ও মানুষের প্রানের দাবি শাহরিয়ার আলমকে পুর্নমন্ত্রি দেখতে চায়।
স্থানীয়রা জানান, একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-৬ আসন থেকে রেকর্ড পরিমান ভোটে বিজয়ী শাহরিয়ার আলম গত দশ বছরে চারঘাট-বাঘায় যে উন্নয়ন করেছেন সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে আবারও পুর্ননিবাচিত করতে ভোটাররা একটুও ভুল করেনি। অবহেলিত চারঘাট-বাঘাকে উন্নয়ন করে অনেক দূর এগিয়ে নিয়েছেন তিনি। এবার তিনি আরও নতুন কিছু নিয়ে আমাদের পাশে দাঁড়াবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক শাহরিয়ার আলম দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবেন।
তাই চারঘাট-বাঘার মানুষের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে প্রত্যাশা শাহরিয়ার আলমকে পুর্নমন্ত্রি হিসেবে মন্ত্রিসভায় স্থান দিয়ে এলাকার ভোটারদের প্রানের দাবি পুরণ করবেন।
স্থানীয় তরুন ভোটার মনির,রাজু,শাহাদৎ জানান, বিএনপি-জামায়াতের জ¦ালাও পোড়াও এর রাজনীতি আমরা দেখেছি। কিভাবে ২০১৪ সালে বিএনপি-জামায়াত চারঘাট-বাঘায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আগুন জ¦ালিয়ে পুড়িয়েছিল। কিভাবে গাছ কেটে সাবাড় করেছিল। কিভাবে ককটেল, বোম ফাটিয়েছিল। সেখানে শাহরিয়ার আলম সেই ধ্বংসযজ্ঞ চারঘাট-বাঘাকে শক্ত হাতে প্রতিনিধিত্ব করে সন্ত্রাসমুক্ত করেছেন। উন্নয়ন দিয়ে অবহেলিত চারঘাট-বাঘাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করেছেন। সেই প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবার চারঘাট-বাঘায় ৩ লাখ ৪ হাজার ভোটারের মধ্যে তিনি পেয়েছেন দুই লাখেরও বেশী ভোট। রেকর্ড পরিমান ভোটারের শান্তিপুর্ন উপস্থিতি শাহরিয়ার আলমকে ভোট বিপ্লব ঘটিয়ে আবারও সাংসদ নির্বাচিত করেছেন। সেই ভোটারদের প্রানের দাবি শাহরিয়ার আলমকে পুর্ন মন্ত্রি হিসেবে দেখতে চাই। প্রধানমন্ত্রি আমাদের তরুন ভোটারদের কথা বিবেচনা করে উন্নয়নের ধারা অব্যহত রেখে চারঘাট-বাঘাকে শহরে রুপান্তরিত করতে শাহরিয়ার আলমকে মন্ত্রিসভায় পুর্নমন্ত্রি করবেন এমনটাই প্রত্যাশা।
চারঘাটের মুজিবুর রহমান জানান, বিদ্যুৎ পাওয়া ছিল চারঘাট-বাঘার মানুষের কাছে সোনার হরিণ। কিন্তু আজ বিদ্যুৎ মানুষের ঘরে ঘরে। বিদ্যুতের জন্য আর মানুষকে জুতা ক্ষয় করতে হয় না। বিদ্যুত আজ মানুণের বাড়ী বাড়ী। শত ভাগ বিদ্যুতের আলোয় আলোকিত চারঘাট-বাঘা। আর এটা সম্ভব হয়েছে শধিু শাহরিয়ার আলমের কারনে। শিক্ষাক্ষেত্রে শাহরিয়ার আলম এনেছেন আমুল পরিবর্তন। এখনো কয়েকটি কাজ অসম্পুর্ণ রয়েছে। সেই অসম্পুর্ণ কাজ গুলো সম্পুর্ণ করতে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে পুর্নমন্ত্রি করতে প্রধানমন্ত্রির নিকট আকুল আবেদন চারঘাট-বাঘার মাটি ও মানুষের। এ দাবি আজ দলমত নির্বিশেষে সকলের প্রানের দাবিতে পরিনত হয়েছে।
প্রসঙ্গে ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে শাহরিয়ার আলম ভোট পেয়েছেন ২ লাখের বেশী। সেখানে তার প্রতিপক্ষ দুজন প্রার্থীই হারিয়েছেন তাদের জামানত।

জানুয়ারি ০৫
০৩:৩৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত