Daily Sunshine

মোহনপুরে এমপিপত্নীর শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার: মোহনপুরের ভিমপাড়া এলাকায় নির্বাচন পরবর্তী জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের পত্নী ও রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক এ্যালিনা পলি। এ সময় তিনি ভোটারদের ধন্যবাদ ও স্থানীয় মানুষদের সমস্যা সমাধানে আশ^াস দেন।
জানা গেছে, শুক্রবার বিকেলে জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময়ে মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ভিমপাড়া গ্রামে যান রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের পত্নী ও রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক এ্যালিনা পলি। এ সময় তিনি স্থানীয়দের বিভিন্ন সমস্যা শুনে তা সমাধানের আশ^াস প্রদান করেন।
এ ব্যাপারে রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক আরব হোসেন জানান, বিকেলে এমপিপত্নী আমাদের এলাকায় আসেন। এ সময় স্থানীয়রা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। তাদের মধ্যে অন্যতম দাবি ছিল, রাস্তাঘাট সংস্কার ও তৈরি, মসজিদে অনুদান প্রদান ও পুকুরের ঘাট বাঁধাই। এ সময় দাবি শুনে তা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ^াস দেন এমপিপত্নী।
এমপিপত্নীর শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক আরব হোসেন, স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বাবুল, আওয়ামী লীগ নেতা মেরাজ উদ্দিন, ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান মিঠ, শাফি, কৃষকলীগ নেতা মতিনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

জানুয়ারি ০৫
০৩:৩৩ ২০১৯

আরও খবর