Daily Sunshine

মোহনপুরে এমপিপত্নীর শুভেচ্ছা বিনিময়

Spread the love

স্টাফ রিপোর্টার: মোহনপুরের ভিমপাড়া এলাকায় নির্বাচন পরবর্তী জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের পত্নী ও রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক এ্যালিনা পলি। এ সময় তিনি ভোটারদের ধন্যবাদ ও স্থানীয় মানুষদের সমস্যা সমাধানে আশ^াস দেন।
জানা গেছে, শুক্রবার বিকেলে জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময়ে মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ভিমপাড়া গ্রামে যান রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের পত্নী ও রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক এ্যালিনা পলি। এ সময় তিনি স্থানীয়দের বিভিন্ন সমস্যা শুনে তা সমাধানের আশ^াস প্রদান করেন।
এ ব্যাপারে রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক আরব হোসেন জানান, বিকেলে এমপিপত্নী আমাদের এলাকায় আসেন। এ সময় স্থানীয়রা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। তাদের মধ্যে অন্যতম দাবি ছিল, রাস্তাঘাট সংস্কার ও তৈরি, মসজিদে অনুদান প্রদান ও পুকুরের ঘাট বাঁধাই। এ সময় দাবি শুনে তা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ^াস দেন এমপিপত্নী।
এমপিপত্নীর শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক আরব হোসেন, স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বাবুল, আওয়ামী লীগ নেতা মেরাজ উদ্দিন, ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান মিঠ, শাফি, কৃষকলীগ নেতা মতিনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

জানুয়ারি ০৫
০৩:৩৩ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত