Daily Sunshine

এই মাসেই মুক্তি পাবে পপির ‘ইন্দুবালা’

সানশাইন ডেস্ক: প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’ শিরোনামের একটি ওয়েভ সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এরই মধ্যে ওয়েব সিরিজটির শুটিং শেষ হয়েছে। এই ওয়েব সিরিজের বেশ কয়েকটি লুকেও দেখা গেছে পপিকে। তার ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করছেন ওয়েব সিরিজটির জন্য।
কবে মুক্তি পাবে? নির্মাতা অনন্য মামুন বৃহস্পতিবার দুপুরে জাগো নিউজকে জানান, জানুয়ারি মাসেই লাইভ টেকনোলজিস এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ইন্দুবালা নামের এই ওয়েব সিরিজটি। লাইভ টেকনোলজিস প্রযোজিত এই ওয়েব সিরিজে দেখা যাবে, ইন্দুবালা একজন শিক্ষিতা সাহসী নারী, প্রতিবাদী কণ্ঠ। সমাজের অন্যায়-অপরাধের বিরুদ্ধে সোচ্চার এ নারীর প্রতিবাদ অহিংস উপায়ে।
ইন্দুবালায় নিজের চরিত্র প্রসঙ্গে পপি বলেন, ‘চরিত্রটি একেবারেই সিনেমাটিক। আমার কাছে বেশ ভালো লেগেছে। ওয়েব সিরিজ হলেও সিনেমার মতোই এর গল্প। এ ধরনের ওয়েব সিরিজ বাংলাদেশে আগে কখনও তৈরি হয়নি। তাই প্রথমবার এ কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে বেশ ভালো লাগছে। আশা করি সবার ভালো লাগবে।

জানুয়ারি ০৫
০৩:২৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত