Daily Sunshine

এই মাসেই মুক্তি পাবে পপির ‘ইন্দুবালা’

সানশাইন ডেস্ক: প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’ শিরোনামের একটি ওয়েভ সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। এরই মধ্যে ওয়েব সিরিজটির শুটিং শেষ হয়েছে। এই ওয়েব সিরিজের বেশ কয়েকটি লুকেও দেখা গেছে পপিকে। তার ভক্তরা অধির আগ্রহে অপেক্ষা করছেন ওয়েব সিরিজটির জন্য।
কবে মুক্তি পাবে? নির্মাতা অনন্য মামুন বৃহস্পতিবার দুপুরে জাগো নিউজকে জানান, জানুয়ারি মাসেই লাইভ টেকনোলজিস এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ইন্দুবালা নামের এই ওয়েব সিরিজটি। লাইভ টেকনোলজিস প্রযোজিত এই ওয়েব সিরিজে দেখা যাবে, ইন্দুবালা একজন শিক্ষিতা সাহসী নারী, প্রতিবাদী কণ্ঠ। সমাজের অন্যায়-অপরাধের বিরুদ্ধে সোচ্চার এ নারীর প্রতিবাদ অহিংস উপায়ে।
ইন্দুবালায় নিজের চরিত্র প্রসঙ্গে পপি বলেন, ‘চরিত্রটি একেবারেই সিনেমাটিক। আমার কাছে বেশ ভালো লেগেছে। ওয়েব সিরিজ হলেও সিনেমার মতোই এর গল্প। এ ধরনের ওয়েব সিরিজ বাংলাদেশে আগে কখনও তৈরি হয়নি। তাই প্রথমবার এ কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে বেশ ভালো লাগছে। আশা করি সবার ভালো লাগবে।

জানুয়ারি ০৫
০৩:২৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত