Daily Sunshine

বাগমারায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী আহত

বাগমারা প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার কসবা মমতাজ হোসেন (৩৫) নামের এক আ’লীগ কর্মী আহত হয়েছে। স্থানীয় লোকজন আহত আ’লীগ কর্মী মমতাজ হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। আহত মমতাজ হোসেন উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার কসবা মহল্লার আ’লীগ নেতা করিম বক্সের ছোট ভাই বলে জানা গেছে।
স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আ’লীগ কর্মী মমতাজ হোসেন জানান, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি বাজার করার জন্য বাড়ি থেকে বের হয়ে কসবা মোড়ে যান। কসবা মোড়ে পৌছা মাত্রই প্রতিপক্ষ একই মহল্লার মৃত বুনাইয়ের ছেলে হাসান আলী দেশীয় ধারলো অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। হাসানের হামলায় মমতাজ হোসেন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসেন। লোকজন এগিয়ে আসলে হাসান ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত মমতাজ হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
আহত আ’লীগ কর্মী মমতাজ হোসেনের বড় ভাই আ’লীগ নেতা করিম বক্স বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে আমার বাইকে হত্যা করার জন্য ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়েছে। দলে নব্য আ’লীগ সেজে হাসান এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতে চাইছে। তিনি তার ভাইয়ের উপর হামলার সুষ্ঠ বিচার দাবী করেছেন।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, বিষয়টি তার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ০৫
০৩:২৮ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত