Daily Sunshine

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

Spread the love

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের গুয়াবড়ি ঘাট এলাকায় মটরসাইকেল-ব্যাটারিচালিত অটোভ্যান সংঘর্ষে কামরুন নেছা রেখা (৪৫) নামে এক স্কুল শিক্ষিকা মারা গেছেন। এ ঘটনায় শামসুদ্দিন বারী বাবু (৫০) নামে অপর এক স্কুল শিক্ষক আহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জয়পুরহাট-গোবিন্দগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কামরুন নেছা রেখা কালাই উপজেলার ইন্দাহার প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ছিলেন। তিনি কালাই উপজেলার রঘনাথপুর গ্রামের হারুনুর রশিদের স্ত্রী। আহত শামসুদ্দিন বারী বাবু ইন্দাহার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, কামরুন নেছা রেখা ও শামসুদ্দিন বারী বাবু তারা আপন ভাই বোন এবং একই স্কুল চাকরি করেন। স্কুল শেষ করে ওইদিন সন্ধ্যায় মটর সাইকেলে জয়পুরহাট শহরে আসচ্ছিলেন। এসময় গুয়াবড়ি ঘাট এলাকায় পৌছলে মাত্রাইগামী একটি ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তারা গুরুতর আহত হয়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে কামরুন নেছা রেখাকে স্থানান্তর করা হলে পথে তার মৃত্যু হয়।

জানুয়ারি ০৫
০৩:২৭ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত