Daily Sunshine

তানোর উপজেলায় মামুনকে মনোনয়ন দেয়ার দাবি ছাত্রলীগের

স্টাফ রিপোর্টার : রাজশাহী তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে ছাত্রলীগ। শুক্রবার উপজেলায় কামারগাঁয় আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে আলোচনা ও দেয়া মাহফিল অনুষ্ঠানে এ দাবি জানায় ছাত্রলীগ নেতৃবৃন্দ।
কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউপি ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রকি। ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিটন মীরের পরিচালনায় বক্তব্য রাখেন, কামারগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফায়েল হক, প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পাইলট, ৩ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাহিদ আক্তার রিগান, সৈনিক লীগ সাধারন সম্পাদক হাইদার আলী, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহবুর আলম প্রমূখ।
ইউপি ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভায় ও দেয়া মাহফিলে সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া খায়ের করা হয়। একই সঙ্গে তার জীবনের উপর আলোচনা করেন বক্তরা।
এছাড়াও সভায় আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তানোর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার জোর দাবি জানানো হয়।

জানুয়ারি ০৫
০৩:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত