Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ শুক্রবার সকালে শহীদ মুনিমুল হক সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। সভাপতি আরিফেুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ ছাত্রলীগের নের্তৃবৃন্দ এ-সময় উপস্থিত ছিলেন।
জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক জানিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর সব কর্মসূচি স্থগিত করেছে ছাত্রলীগ। শুক্রবার এবং এর পরবর্তী সব কর্মসূচি স্থগিত করে ছাত্রলীগের পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন পরবর্তী সকল কর্মসূচি স্থগিত করা হলো।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকালে শুধুমাত্র জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। ৪ জানুয়ারি ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে নানা কর্মসূচি আয়োজন করেছিল ছাত্রসংগঠনটি।

জানুয়ারি ০৫
০৩:২৩ ২০১৯

আরও খবর