Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে ছাত্রলীগ জাসদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য মিছিল, আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে জেলা ছাত্রলীগ জাসদর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগার চত্বরে অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জন-প্রসাশন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে তার আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তার প্রতি শ্রদ্ধা রেখে কর্মসূচি সংক্ষেপ করা হয়।
আলোচনায় সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও জেলা সভাপতি আব্দুল মজিদ। সভায় সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন, নাগরিক কমিটির উপদেষ্টা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তোসিকুল রেজা তনু, পৌর ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন, জেলা জাসদের যুগ্ম-সম্পাদক আবু হেনা বাবলু।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, পৌর জাসদের সভাপতি গোলাম মোস্তফা সবুর, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রনু, কর্নেল তাহের সংসদের সভাপতি নিয়ামুল হক, তৌহিদুর রহমান, জেলা নারীজোটের আহ্বায়ক তৌহিদা খাতুন কমলা, জেলা জাসদের সদস্য সাবেক ছাত্রনেতা সাহিন আক্তার বাবু, শ্রমিকজোট সভাপতি সাজেমান আলীসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। পরে একটি র‌্যালি শহর প্রদক্ষীণ করে।

জানুয়ারি ০৫
০৩:২৩ ২০১৯

আরও খবর