Daily Sunshine

অনলাইন ব্যাংকিংয়ের আওতায় রাকাব, গ্রামের গ্রাহকরাও পাবেন সুবিধা

স্টাফ রিপোর্টার: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) গ্রাম ও শহর এলাকার ৩৮১টি শাখার সকল পর্যায়ের গ্রাহকরা এখন থেকে অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, এটিএম, আরটিজিএস এবং এজেন্ট ব্যাংকিংসহ যাবতীয় অনলাইন ব্যাংকিং সুবিধা পাবেন।
বৃহস্পতিবার অনলাইন বাস্তবায়নের লক্ষ্যে (সেন্ট্রাল ব্যাংকিং সিসটেম-সিবিএস) রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ও লিডস কর্পোরেশন লিমিটেড-এর মধ্যে চুক্তি সম্পাদিত হয়। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-মহাব্যবস্থাপক ইদ্রিস আলী এবং লিডস কর্পোরেশন লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক শেখ ওয়াহিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর, মহাব্যবস্থাপক (প্রশাসন) খোন্দকার গোলাম মোস্তফা এবং লিডস কর্পোরেশন লিমিটেড-এর চেয়ারম্যান শেখ আব্দুল আজিজসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
রাকাব সূত্র জানায়, চুক্তি সম্পদিত হওয়ায় দেশে বহুল ব্যবহৃত এবং বিদেশে রফতানীকৃত লিডস কর্পোরেশনের অনলাইন ব্যাংকিং সফটওয়ারের মাধ্যমে এখন থেকে রাকাকের গ্রাহকরা অনলাইন ব্যাংকিং সুবিধা পাবেন। শুধু শহর নয়, রাকাবের গ্রাম পর্যায়ের সব শাখাতেই এসব সুবিধা মিলবে।

জানুয়ারি ০৪
০৩:১৫ ২০১৯

আরও খবর