Daily Sunshine

পত্নীতলা হাসপাতালের এক্স-রে মেশিন ১০ বছর পর সচল

Spread the love

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নষ্ট এক্সরে মেশিনটি দীর্ঘ ১০ বছর ধরে পড়ে থাকার পর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার প্রচেষ্টায় পুনরায় চালু করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কক্ষে চিকিৎসা সেবার মান উন্নয়নে সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. উম্মে হানির সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক বুলবুল চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিবুর রহমান গোল্ডেন, ডা. খালিদ সাইফুল্লাহ, ডা. আইরিন পারভীন, ডেন্টাল সার্জন সাহরিয়ার জামান রুবেল, দিলিপ চৌহানসহ অন্যান্য সাংবাদিক।
সভায় স্বাস্থ্য কর্মকর্তা জানান, ৫০ শয্যা এই স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে মেশিনটি দীর্ঘ ১০ বছর ধরে অকেজো থাকায় রোগীরা এক্সরে সেবা থেকে বঞ্চিত হচ্ছিল। তাই উর্দ্ধতন মহলের সহযোগীতায় এক্সরে মেশিনটি পুনরায় চালু করা হয়েছে। এখন থেকে রোগীরা স্বাস্থ্য কমপ্লেক্সেই এক্সরে সুবিধা পাবে।
বর্তমানে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধিদের জন্য পৃথক বেড ও কেবিনের ব্যবস্থা করা হয়েছে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য সেবার মান উন্নত করা হয়েছে। স্বাস্থ্যকমপ্লেক্সে ঔষধ সরবরাহও যথেষ্ট রয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগীসহ তাদের লোকজনদের জন্য বসার যায়গা, নামাজের যায়গার সু-ব্যবস্থা করা হয়েছে। সু-শৃংখল ভাবে রোগীদের সেবা দিতে কর্তৃপক্ষ নিরলস ভাবে দিবা-রাত্রি চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এ স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় চিকিৎসা সেবা দিতে ডাক্তারদের কিছুটা হিমসিম খেতে হচ্ছে। তবে পর্যাপ্ত ডাক্তার থাকলে আরও সেবার মান বাড়বে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

জানুয়ারি ০৪
০৩:১৪ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত