Daily Sunshine

পত্নীতলা হাসপাতালের এক্স-রে মেশিন ১০ বছর পর সচল

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নষ্ট এক্সরে মেশিনটি দীর্ঘ ১০ বছর ধরে পড়ে থাকার পর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার প্রচেষ্টায় পুনরায় চালু করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কক্ষে চিকিৎসা সেবার মান উন্নয়নে সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. উম্মে হানির সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক বুলবুল চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিবুর রহমান গোল্ডেন, ডা. খালিদ সাইফুল্লাহ, ডা. আইরিন পারভীন, ডেন্টাল সার্জন সাহরিয়ার জামান রুবেল, দিলিপ চৌহানসহ অন্যান্য সাংবাদিক।
সভায় স্বাস্থ্য কর্মকর্তা জানান, ৫০ শয্যা এই স্বাস্থ্য কমপ্লেক্সের এক্সরে মেশিনটি দীর্ঘ ১০ বছর ধরে অকেজো থাকায় রোগীরা এক্সরে সেবা থেকে বঞ্চিত হচ্ছিল। তাই উর্দ্ধতন মহলের সহযোগীতায় এক্সরে মেশিনটি পুনরায় চালু করা হয়েছে। এখন থেকে রোগীরা স্বাস্থ্য কমপ্লেক্সেই এক্সরে সুবিধা পাবে।
বর্তমানে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধিদের জন্য পৃথক বেড ও কেবিনের ব্যবস্থা করা হয়েছে এবং স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য সেবার মান উন্নত করা হয়েছে। স্বাস্থ্যকমপ্লেক্সে ঔষধ সরবরাহও যথেষ্ট রয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগীসহ তাদের লোকজনদের জন্য বসার যায়গা, নামাজের যায়গার সু-ব্যবস্থা করা হয়েছে। সু-শৃংখল ভাবে রোগীদের সেবা দিতে কর্তৃপক্ষ নিরলস ভাবে দিবা-রাত্রি চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এ স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় চিকিৎসা সেবা দিতে ডাক্তারদের কিছুটা হিমসিম খেতে হচ্ছে। তবে পর্যাপ্ত ডাক্তার থাকলে আরও সেবার মান বাড়বে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

জানুয়ারি ০৪
০৩:১৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত