Daily Sunshine

সিংড়ায় দুই স্কুলের ভর্তি বিরোধে একটিতে তালা

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ছাত্র-ছাত্রী ভর্তি করা নিয়ে দুই প্রতিষ্ঠানের বিরোধে এক প্রতিষ্ঠানে তালা দিয়েছে প্রতিপক্ষরা। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে লিখিত অভিযোগ করা হয়েছে। অনুলিপি উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড রাজশাহীসহ বিভিন্ন দপতরে প্রেরন করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, জালাল উদ্দিন কারিগরি উচ্চ বিদ্যালয় ২০০২ সালে নবম ও দশম শ্রেণির অনুমতি পায়। একই জায়গায় ২০০৩ সালে গড়ে ওঠে মাহাবুবুর রহমান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়। দুটি প্রতিষ্ঠান একই জায়গায় গড়ে ওঠায় ছাত্র-ছাত্রী ভর্তি করা নিয়ে কথা কাটাকাটি হয়।
ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার জালাল উদ্দিন কারিগরি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উম্মে সালমা খানমসহ দলবল নিয়ে মাহাবুবুর রহমান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে তালা ও প্রতিষ্ঠানের সাইনবোর্ড ভাংচুর করে বলে অভিযোগ করা হয়েছে। উম্মে সালমা খানম অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের রুম আমরা তালা দিয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জানুয়ারি ০৪
০৩:১৩ ২০১৯

আরও খবর