Daily Sunshine

ওয়ার্ড আ.লীগ নেতার ছোট ভাইয়ের জানাযায় রাসিক মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি : মহানগরীর ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম পটলের ছোট ভাই হাসিনুর রহমান ঈদলের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর অনুষ্ঠিত জানাযা নামাজে অংশগ্রহণ করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।
মহানগরীর ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম পটলের ছোট ভাই হাসিনুর রহমান ঈদল বুধবার রাত সোয়া ৯টার দিকে মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার বাদ জোহর রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ ভবনের পাশে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি ঈদলের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
জানায নামাজে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পচা, স্থানীয় আওয়ামী লীগ নেতা আসকান আলী সরদারসহ মহানগর ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। জানাযা নামাজ শেষে ঈদলকে গাংপাড়া কবরস্থানে দাফন করা হয়।

জানুয়ারি ০৪
০৩:১২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত