Daily Sunshine

মুক্তির মিছিলে শম্পার ‘গোয়েন্দাগিরি’

সানশাইন ডেস্ক: গত বছরের ১৮ অক্টোবর বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় চিত্রনায়িকা শম্পা অভিনিত ‘গোয়েন্দাগিরি’ সিনেমাটি। এখন চলছে এর মুক্তির প্রক্রিয়া। আগামী ২৫ জানুয়ারি ‘গোয়েন্দাগিরি’ মুক্তির সম্ভাবনা রয়েছে বলে নির্মাতা নাসিম সাহনিক জানিয়েছেন। সিনেমাটি প্রযোজনা করেছে আম্মাজান ফিল্ম। সহযোগী প্রযোজনায় ক্রোমো মিডিয়া।
সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা নাসিম সাহনিক বলেন, এর গল্পে এক দল শখের গোয়েন্দাদের সাহসী অভিযান দেখানো হয়েছে। ভূতুড়ে এক জমিদার বাড়ির রহস্য নিয়ে কাজ করে তারা। থ্রিলারধর্মী এই গল্পে সায়েন্স ফিকশনের ছোঁয়াও রয়েছে।
এ প্রসঙ্গে শম্পা বলেন, ‘গোয়েন্দাগিরি’ সিনেমাটি সেন্সর সার্টিফিকেট পাওয়ায় এবং শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ভেবে আমি খুব আনন্দিত। এতে আমি একজন শখের গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছি। আমাকে মেধাবী ছাত্রী হিসেবে উপস্থাপন করা হয়েছে। দর্শকরা দেখতে পাবেন- আমার গণিতের দক্ষতায় সকলে মুগ্ধ হয়। আমি আশাবাদী সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।
সিনেমাটিতে শম্পা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কচি খন্দকার, তারেক মাহমুদ, শিখা মৌ, সীমান্ত আহমেদ, টুটুল চৌধুরী প্রমুখ। ২০১৬ সিনেমাটির শুটিং শুরু হয়ে ২০১৭ সালে সম্পন্ন হয়। ঢাকা, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন দৃশ্যায়নে চলচ্চিত্রটির শুটিং হয়েছে।

জানুয়ারি ০৪
০৩:১১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত