Daily Sunshine

মুক্তির মিছিলে শম্পার ‘গোয়েন্দাগিরি’

সানশাইন ডেস্ক: গত বছরের ১৮ অক্টোবর বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় চিত্রনায়িকা শম্পা অভিনিত ‘গোয়েন্দাগিরি’ সিনেমাটি। এখন চলছে এর মুক্তির প্রক্রিয়া। আগামী ২৫ জানুয়ারি ‘গোয়েন্দাগিরি’ মুক্তির সম্ভাবনা রয়েছে বলে নির্মাতা নাসিম সাহনিক জানিয়েছেন। সিনেমাটি প্রযোজনা করেছে আম্মাজান ফিল্ম। সহযোগী প্রযোজনায় ক্রোমো মিডিয়া।
সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা নাসিম সাহনিক বলেন, এর গল্পে এক দল শখের গোয়েন্দাদের সাহসী অভিযান দেখানো হয়েছে। ভূতুড়ে এক জমিদার বাড়ির রহস্য নিয়ে কাজ করে তারা। থ্রিলারধর্মী এই গল্পে সায়েন্স ফিকশনের ছোঁয়াও রয়েছে।
এ প্রসঙ্গে শম্পা বলেন, ‘গোয়েন্দাগিরি’ সিনেমাটি সেন্সর সার্টিফিকেট পাওয়ায় এবং শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ভেবে আমি খুব আনন্দিত। এতে আমি একজন শখের গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছি। আমাকে মেধাবী ছাত্রী হিসেবে উপস্থাপন করা হয়েছে। দর্শকরা দেখতে পাবেন- আমার গণিতের দক্ষতায় সকলে মুগ্ধ হয়। আমি আশাবাদী সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।
সিনেমাটিতে শম্পা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কচি খন্দকার, তারেক মাহমুদ, শিখা মৌ, সীমান্ত আহমেদ, টুটুল চৌধুরী প্রমুখ। ২০১৬ সিনেমাটির শুটিং শুরু হয়ে ২০১৭ সালে সম্পন্ন হয়। ঢাকা, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন দৃশ্যায়নে চলচ্চিত্রটির শুটিং হয়েছে।

জানুয়ারি ০৪
০৩:১১ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত