Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে চিকিৎসক আনোয়ারের ইন্তেকাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট ডাক্তার আনোয়ারুল আলম-আনোয়ার ডাক্তার (৭৫) ২ জানুয়ারি বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ের জনক ছিলেন। এ-ছাড়াও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
ডাক্তার আনোয়ারের একটি কিডনি নষ্ট ছিল। উন্নত চিকিৎসার জন্য বেশ কিছুদিন তিনি ভারতে ছিলেন। দেশে আসার পথেই তিনি স্ট্রোক করলে তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।
তার জানাযার নামাজ ৩ জানুয়ারি রাত সাড়ে ৮ টায় ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে এবং ফকিরপাড়া গোরস্থানে দাফন করা হবে। মরহুম আনোয়ার ডাক্তার স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী উপ-পরিচালক ও নবাবগঞ্জ সদর হাসপাতালের আরএমও ছিলেন। বর্তমানে তিনি পাঠান পাড়ার নিজস্ব বাসভবনে চেম্বারে বসতেন।
প্রবীণ এ চিকিৎসকের মৃত্যুতে বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি তালেবুন নবী ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক সামিউল হক লিটন গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জানুয়ারি ০৪
০৩:০৯ ২০১৯

আরও খবর