Daily Sunshine

বেকারত্ব নিরসনে সরকারকে যত্নশীল হতে হবে: কলিন্স

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স বলেছেন, নতুন সরকারকে বেকারত্ব নিরসনে যত্নশীল হতে হবে। বাংলাদেশের বড় এটি অভিশাপ বেকারত্ব। আর এই বেকারত্ব নতুন সরকারকে ঘুচাতে হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাহেববাজারস্থ কার্যালয়ে নির্বাচনী উত্তরসভায় এই কথা বলেন তিনি।
নির্বাচনী উত্তরসভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ যুবমৈত্রীর সভাপতি মনিরুজ্জামানা মনির। এসময় বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী মহানগর সাবেক সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম নান্টু, যুবমৈত্রী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাসুম আখতার অনিক, মহানগর সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল, সহ-সভাপতি আবদুল কুদ্দুস টেবলু, মাসুম রেজা বিদ্যুত, সাংগঠনিক সম্পাদক তৌহিদ বিদ্যুৎ, নারী বিষয়ক সম্পাদক নাসিমা আখতার মিতা প্রমুখ।
সভা শেষে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশার বিজয়ের জন্য ওয়ার্কার্স পার্টির নগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু যুবনেতাদের মিষ্টি মুখ করান।

জানুয়ারি ০৪
০৩:০৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত