Daily Sunshine

রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

Spread the love

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার দুুপর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বৃত্তি পরীক্ষা ২০১৮ অনুষ্ঠিত হয়। রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠেয় পরীক্ষায় মোট ৮২টি কিন্ডার গার্টেনের ক্লাস ১ থেকে ৫ শ্রেণি হতে ১ হাজার ১৩৫ জন শিক্ষার্থী অংশ করে। পরীক্ষা পরিদর্শন করেন রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন।
এসময়ে অন্যদের মধ্যে বৃত্তি পরীক্ষা পরিচালনা উপকমিটির আহ্বায়ক আলতাফ হোসেন, অত্র এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ মাহবুবুল আলম রুমেল, সহসভাপতি গোলাম কিবরিয়া, কর্মকর্তা আদনান হোসেন হিমেল এবং সামাদ মৃৃধাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতি বলেন, তারা সততা এবং নিষ্ঠার সাথে এই বৃত্তি পরীক্ষা নিয়ে থাকেন এবং সম্পূর্ন স্বচ্ছতার সাথে ফলাফল প্রদান করেন। এর ফলে প্রতি বছর বৃত্তি পরীক্ষায় শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেইসাথে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি হচ্ছে। এইধারা তারা আগমীদিনেও অব্যাহত রাখবেন বলে জানান গোলাম সারওয়ার স্বপন।

জানুয়ারি ০৪
০৩:০৮ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত