Daily Sunshine

রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার দুুপর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বৃত্তি পরীক্ষা ২০১৮ অনুষ্ঠিত হয়। রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠেয় পরীক্ষায় মোট ৮২টি কিন্ডার গার্টেনের ক্লাস ১ থেকে ৫ শ্রেণি হতে ১ হাজার ১৩৫ জন শিক্ষার্থী অংশ করে। পরীক্ষা পরিদর্শন করেন রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন।
এসময়ে অন্যদের মধ্যে বৃত্তি পরীক্ষা পরিচালনা উপকমিটির আহ্বায়ক আলতাফ হোসেন, অত্র এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ মাহবুবুল আলম রুমেল, সহসভাপতি গোলাম কিবরিয়া, কর্মকর্তা আদনান হোসেন হিমেল এবং সামাদ মৃৃধাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতি বলেন, তারা সততা এবং নিষ্ঠার সাথে এই বৃত্তি পরীক্ষা নিয়ে থাকেন এবং সম্পূর্ন স্বচ্ছতার সাথে ফলাফল প্রদান করেন। এর ফলে প্রতি বছর বৃত্তি পরীক্ষায় শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেইসাথে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি হচ্ছে। এইধারা তারা আগমীদিনেও অব্যাহত রাখবেন বলে জানান গোলাম সারওয়ার স্বপন।

জানুয়ারি ০৪
০৩:০৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত