Daily Sunshine

সাধন মজুমদার মন্ত্রী হোক প্রত্যাশা এলাকাবাসীর

পোরশা প্রতিনিধি: একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ (নিয়ামতপুর-পোরশা-সাপাহার) আসনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী সংসদ সদস্য মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রী হিসাবে দেখতে চায় এলাকাবাসী। তিনি বিগত নির্বাচনেও প্রতিপক্ষকে বিপুল ভোটের ব্যবধানে হারিয়ে বিজয় অর্জন করেছিলেন।
বর্তমান ১০ম সংসদের তিনি ধর্ম ও গৃহায়ণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন। একাদশ সংসদে নওগাঁ-১ আসনের সুধিজন, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ নব-নির্বাচিত সংসদ সদস্যকে মন্ত্রী হিসেবে দেখার আশা ব্যাক্ত করেছেন। বিগত সময় গুলিতে এ এলাকায় কোন মন্ত্রী না থাকায় বর্তমান সংসদে বিপুল ভোটে বিজয়ী সাধন চন্দ্র মজুমদারকে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলেই মন্ত্রী হিসাবে দেখতে চায়।
তিনি বিজয়ী হবার পরদিন দিন থেকে স্থানীয় নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ মঞ্জুর মোরশেদ চৌধুরী বলেন, নওগাঁ-১ আসনের ভোটারদের প্রাণের দাবী একজন মন্ত্রী।
বর্তমান নব-নির্বাচিত সংসদ সদস্য একজন সৎ ও কর্মপরায়ন মানুষ হিসাবে আমরা নিয়ামতপুর-সাপাহার-পোরশাবাসী প্রধানমন্ত্রীর নিকট তাকে মন্ত্রীত্বের আসনে বসানোর জন্য জোর দাবী জানাই। আমরা আশা করছি প্রধানমন্ত্রী বাংলাদেশ স্বাধীন হওয়ার পর প্রথম আমাদের এই আশাটি পুরুন করবেন।

জানুয়ারি ০৪
০৩:০৮ ২০১৯

আরও খবর