Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যান টিপু গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউপরিষদের চেয়ারম্যান শাহিদ রানা টিপু ওরফে টিপু সুলতানকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে গোয়েন্দা পুলিশের অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম পিপিএম-বিপিএম জানান, তালিকাভূক্ত ইয়াবা স¤্রাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপুকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসআই জাহিদের নের্তৃত্বে ডিবি পুলিশের চৌকস একটি দল এ অভিযান চালায়। তার বিরুদ্ধে ৩টি মাদকের মামলা রয়েছে। যার একটির গ্রেফতারের ওয়ারেন্ট ছিল।
অভিযানের পর এলাকার সাধারণ জণগনকে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে। এলাকার মানুষ ইয়াবা স¤্রাট টিপু গ্রেফতার হওয়াতে পুলিশকে স্বাধুবাদ জানিয়েছেন। তারা যথাযথ যেন বিচার হয় টিপুর সে দাবিও জানিয়েছেন কর্তৃপক্ষকে।
অভিযোগ রয়েছে চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা তার হাত ধরেই ব্যাপক হারে বিস্তার ঘটেছে। রাজশাহী চাঁপাইনবাবগঞ্জসহ গোটা উত্তরাঞ্চলেই রয়েছে টিপুর মাদকের বিশাল নেটওয়ার্ক। মাদক বিরোধী অভিযানে আত্মগোপনে থাকলেও নির্বাচনের আগে তাকে এলাকাতেই অবস্থান করতে দেখা গেছে।

জানুয়ারি ০৪
০৩:০৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত