Daily Sunshine

শপথ নেননি ঐক্যফ্রন্টের ৭ এমপি

সানশাইন ডেস্ক: একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ গ্রহণ করেছেন। তবে বিএনপির নির্বাচিত প্রার্থীরা দলটির গুলশান কার্যালয়ে অবস্থান করছেন। বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের ৭ এমপি শপথ নেননি। ধানের শীষের প্রার্থীদের নিয়ে বৈঠকে বসেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৈঠকের পর নির্বাচনে অনিয়মের চিত্র তুলে ধরে বিকেল ৩টায় নির্বাচন কমিশনে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট।
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, নির্বাচনের অনিয়ম কারচুপি, এজেন্ট নেতা-কর্মীদের গ্রেপ্তার, নির্বাচনী সহিংসতায় আহত ও নিহতদের তালিকা, প্রতিটি কেন্দ্রের অস্বাভাবিক ভোটের হিসাবসহ ৮টি বিষয়ে তথ্য প্রমাণ সহকারে একটি প্রতিবেদন মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর জমা দেওয়ার জন্য সকল প্রার্থীর কাছে জানানো হয়েছিল। সেই অনুযায়ী তথ্য-প্রমাণ উপাত্ত নিয়ে ঢাকায় এসেছেন তারা।
ঐক্যফ্রন্ট এর শীর্ষ নেতারা ধানের শীষের প্রার্থীদের সঙ্গে বৈঠক করে তথ্য-উপাত্ত সহকারে নির্বাচন কমিশনে স্মারকলিপি জমা দেবেন বলে জানান রুহুল কবির রিজভী। ঐক্যফ্রন্টের নির্বাচিত সংসদ সদস্যরা হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর (বগুড়া-৬ আসন), মোশারফ হোসেন (বগুড়া-৪), জাহিদুর রহমান (ঠাকুরগাঁও-৩), আমিনুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ-২) ও হারুনুর রশিদ (চাঁপাইনবাবগঞ্জ-৩)। আর গণফোরামের দুই এমপি হলেন সুলতান মোহাম্মদ মনসুর (মৌলভীবাজার-২) ও মোকাব্বির খান (সিলেট-২)।

জানুয়ারি ০৪
০৩:০৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত