Daily Sunshine

ওয়ার্ড আ.লীগ নেতা অসুস্থ্য আনারুলকে দুই লাখ টাকা অর্থ সহায়তা দিলেন মেয়র লিটন

Spread the love

স্টাফ রিপোর্টার: মহানগরীর ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা অসুস্থ্য আনারুল হককে অর্থ দুই লাখ টাকা অর্থ সহায়তা দিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার দুপুরে নগরীর টিকাপাড়া মহল্লার বাড়িতে তাকে দেখতে গিয়ে ব্যক্তিগতভাবে এ অর্থ সহায়তা প্রদান করেন।
জানা গেছে, মহানগরীর ২৩ নং ওয়ার্ডের নেতা আনারুল হকের দুইটি কিডনিই নষ্টে হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়া হচ্ছে। বিষয়টি জানতে পেরে আনারুল হকের বাড়িতে ছুটে যান মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক খোঁজ খবর নেন এবং চিকিৎসার জন্য দুইলাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্যবৃক্তিবর্গ।
অপরদিকে ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি রায়হানুল হক হিরনের বাবা অসুস্থ্য আব্দুল হকেরও শারীরিক খোঁজখবর নেন মেয়র খায়রুজ্জামান লিটন।

জানুয়ারি ০৩
০৩:৩৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত