Daily Sunshine

তানোর ও গোদাগাড়ীকে জঙ্গিবাদমুক্ত করার ঘোষণা ফারুক চৌধুরীর

শহীদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা
স্টাফ রিপোর্টার : আগামী পাঁচ বছরে তানোর ও গোদাগাড়ী উপজেলাকে জঙ্গীবাদমুক্ত করে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলার ঘোষনা দিয়েছেন এই আসনের নবনির্বাচিত সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। মঙ্গলবার বিকেল ৫টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ শেষে তিনি এ কথা বলেন।
ফারুক চৌধুরী বলেন, তানোর-গোদাগাড়ীর জনগন মুক্তিযুদ্ধের পক্ষে নৌকায় ভোট দিয়ে প্রমান করেছে তারা জঙ্গীবাদ রাষ্ট্র চায়না। গত এক দশকে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন করেছে। সেই উন্নয়নের ধারাবাহিকতা এখনো চলমান। এসময় তিনি অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ডগুলো দ্রুত শেষ করার প্রত্যয় ব্যক্ত করেন।
সাংসদ আরো বলেন, জঙ্গীবাদ শক্ত হাতে দমন করা হবে। তানোর-গোদাগাড়ীকে মুক্তিযুদ্ধের চেতনায় আর্দশের ঘাটি হিসেবে গড়ে তুলবো। শহীদ কামারুজ্জামানের সমাধিতে পুস্পস্তবক অর্পণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাবেক যুগ্ম আহ্বায়ক শরিফ তুহিন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামান, তানোর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনসহ বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী টানা তৃতীয়বারের মত এই আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। সদ্যসমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে তার বাক্সে দুই লাখ ৩ হাজার ৪৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে ব্যারিস্টার আমিনুল হক পেয়েছেন এক লাখ ১৮ হাজার ৯৮ ভোট।

জানুয়ারি ০২
০৩:৩০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত