Daily Sunshine

ভালবাসায় সিক্ত হলেন ইঞ্জিনিয়ার এনামুল

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনে তৃতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় উপজেলাবাসীর ভালবাসায় সিক্ত হলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। টানা তৃতীয় বারের মতো তিনি বাগমারা আসনের সংসদ সদস্য নির্বাচিত হলেন।
রবিবার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন। ভোটের ফল প্রকাশের পর থেকে বিভিন্ন এলাকার নৌকা পাগলরা মিছিল নিয়ে উপস্থিত হয় প্রিয় মানুষটিকে দেখতে। সবার হাতেই ছিল ফুলের মালা আর ফুলের তোড়া।
সোমবার বিকেলে উপজেলার হাজার হাজার জনগণ উপজেলার ভবানীগঞ্জে একটি আনন্দ র‌্যালি বের করে। র‌্যালিটি আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে র‌্যালি শহীদ মিনার চত্বরে এসে পৌঁছালে তা জনসভায় রুপ নেই।
র‌্যালিতে উপস্থিত ছিলেন নব নির্বাচিত ও দুইবারের সফল সফল সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। শহীদ মিনারে উপজেলার হাজার হাজার মানুষের ভালবাসা আর শ্রদ্ধায় সিক্ত হলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি জনসভায় বক্তব্যকালে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্যে দিয়ে বাগমারার প্রমাণ করে দিয়েছে তারা উন্নয়ন চাই। তারা সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন করে না।
উপজেলার আপামর জনগণ মুক্তিযোদ্ধের পক্ষ নিয়ে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করেছে। তিনি আরো বলেন, এ বিজয় আমার একার না এ বিজয় সমগ্র বাগমারাবাসীর। আমি এই বিজয় বাগমারাবাসীকে উৎসর্গ করলাম। নৌকার বিজয় নিশ্চিত করেছে বাগমারার অবশিষ্ট উন্নয়ন। জনগণের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে সবসময় তাদের পাশে থেকে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।
বাগমারা প্রেসক্লাবের পক্ষে এমপি এনামুলকে শুভেচ্ছা: টানা তৃতীয় বারের মত রাজশাহী-৪ বাগমারা আসনের এমপি নির্বাচিত হওয়ায় সোমবার বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে ইঞ্জিনিয়ার এনামুল হককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। নির্বাচনের পরের দিন দুপুরে বাগমারা প্রেসক্লাবের সদস্যরা ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যবসায়ী প্রতিষ্ঠান সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, এ বিজয় সকল বাগমারাবাসীর বিজয়। তাই আমি বাগমারার সকল শ্রেণি পেশার মানুষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। বাগমারার সার্বিক উন্নয়ন করায় এ বিজয়ের লক্ষ্য। আগামীতে বাগমারার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো করার মাধ্যমে বাগমারা প্রতিটি ঘরে ঘরে শান্তি উন্নয়ন ও সমৃদ্ধি পৌছে দেওয়ায় হবে। পরে ইঞ্জিনিয়ার এনামুল হকের হাতে বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে একটি ফুলের নৌকা উপহার দেওয়া হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাধারন সম্পাদক রাশেদুল হক ফিরোজ, এমপি’র প্রেস সচিব জিল্লুর রহমান, সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন, ইউসুফ আলী সরকার, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, সাংবাদিক আবু বাক্কার সুজন, আকবর আলী, মমিনুল হক সবুজ, শামিম রেজা, আব্দুল মতিন, নুর কুতুবুল আলম, নাজিম হাসান, ফারুক আহম্মেদ।
এ দিকে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় সোমবার বিকেলে বাগমারা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভবানীগঞ্জ বাজারে একটি বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিতে আ’লীগের বিভিন্ন সহযোগী সংগঠন, ভবানীগঞ্জ বনিক সমিতির সদস্য সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ গ্রহন করেন।
পরে ভবানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এমপি এনামুল হকেকে উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের শত শত নেতাকর্মী ও সাধারণ জনতা তাকে ফুলের শুভেচ্ছা জানান।

জানুয়ারি ০২
০৩:২৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত