Daily Sunshine

নগরীতে জাপার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে জাতীয় পার্টির (জাপা) ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার বিকেল ৪টায় জাপা রাজশাহী মহানগর কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ে শেষ হয়। র‌্যালি শেষে কেক কাটা হয়।
জাপা কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমের নেতৃত্বে র‌্যালিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সিনিয়র সহ-সভাপতি লূৎফর রহমান, সহ-সভাপতি এ্যাড. মমতাজ উদ্দিন বাবু, ফেরদৌসি জোহা, ইসমাইল আজাদ, এ্যাড. এনামুল হক, যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহিন, সাইফুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, বোয়ালিয়া থানা সভাপতি আনোয়ার হোসেন দিপক, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, রাজপাড়া থানা সাধারণ সম্পাদক রেজাউল করিম বাদশা, মতিহার থানা সভাপতি জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম মিঠু, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক রকিবুল ইসলাম রকি ও সদস্য সচিব কবিরসহ মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা র‌্যালিতে অংশগ্রহণ করেন।
র‌্যালি শেষে নেতাকর্মীরা তাদের বক্তব্যে জাপা চেয়ারম্যান হুসেইন মো. এরশাদের রোগমুক্তি কামনা করে সকলের দোয়া চান ও আপামর জনগনকে জাতীয় পার্টির পতাকাতলে আসার আহ্বান জানান।

জানুয়ারি ০২
০৩:২৯ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত