Daily Sunshine

লালপুরে গাছের সাথে ধাক্কা দুই বাইক আরোহী নিহত

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের লালপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে জালাল উদ্দিন ও শরিফ হোসেন নামে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় হাফিজুর রহমান হাফিজ নামের অপর আরোহী আহত হয়েছে। সোমবার রাত ১২টার দিকে উপজেলার ওয়ালিয়া শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত হাফিজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জালাল উদ্দিন বাগাতিপাড়া উপজেলার শেখপাড়া গ্রামের শাহ আলমের ছেলে এবং শরিফ লালপুর উপজেলার ধুপইল গ্রামের মাজরুল ইসলামের ছেলে। আহত হাফিজ বাগাতিপাড়া উপজেলার ধুপইল গ্রামের হাবিবুর রহমানের ছেলে।
পুলিশ ও ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, সোমবার রাতে তিন বন্ধু জালাল, শরীফ ও হাফিজ ওয়ালিয়া বাজার থেকে ধুপইল গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে শিমুলতলা এলাকায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে মোটর সাইকেলের দুই আরোহী জালাল উদ্দিন ও শরীফ ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে লালপুর থানা পুলিশ ও দয়ারামপুর ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে আহত হাফিজকে উদ্ধার করে প্রথমে দয়ারামপুর মজুমদার ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
লালপুরের ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই মঞ্জুরুল ইসলাম দুর্ঘটনায় দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আহত একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানুয়ারি ০২
০৩:২৮ ২০১৯

আরও খবর