Daily Sunshine

৪র্থ মাস্টার্স ক্রিকেট কার্নিভালের খেলোয়াড় রেজিষ্ট্রেশন শুরু

Spread the love

প্রেস বিজ্ঞপ্তি: শুরু হলো ৪র্থ মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল ২০১৯ এর খেলোয়াড় রেজিষ্ট্রশন। গতকাল মঙ্গলবার সকালে নগরীর একটি রেস্টুরেন্টে মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল কমিটির ১নং সদস্য খালেদ মাসুদ পাইলটের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় সিদ্ধন্ত অনুযায়ী খেলোয়াড় রেজিষ্টেশন শুরু হয়। আজ ২ জানুয়ারী থেকে এবং রেজিষ্টেশনের শেষ তারিখ আগামী ১৫ জানুয়ারী। খেলোয়াড় রেজিষ্টেশন শেষে যে কোন সময় খেলোয়াড় অপশনের তারিখ ঘোষনা দেওয়া হবে কমিটির পক্ষ থেকে।
মাষ্টার্স ক্রিকেট খেলতে ইচ্ছুক খেলোয়াড়দের এক হাজার টাকাসহ ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা দিয়ে নির্ধারিত স্থান থেকে ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ করা হচ্ছে। ফরম পাওয়া যাবে নগরীর কয়েকটি স্থানে। যেমন বৈকালী সংঘ, সাদ স্পোটর্স, হ্যাটিক গামের্ন্টস, চিলিস পার্লার ও ক্লেমন ক্রিকেট একাডেমী।
মাষ্টার্স ক্রিকেটারদের অবশ্যই ১ জানুয়ারী ২০১৯ সালে ৩৫ বছর বয়স পূর্ণ হতে হবে। এবং ১জানুয়ারী আগে ৪ বছরের মধ্যে কোন ক্রিকেট প্রতিযোগিতায় অংশ গ্রহন করলে সে খেলোয়ার মাষ্টার্স ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। যেমন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা সহ যে কোন জেলার ক্রিটেক প্রতিযোগিতা সহ অন্যান্য প্রতিযোগিতা উল্লেখযোগ্য।

জানুয়ারি ০২
০৩:২৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত