Daily Sunshine

৪র্থ মাস্টার্স ক্রিকেট কার্নিভালের খেলোয়াড় রেজিষ্ট্রেশন শুরু

প্রেস বিজ্ঞপ্তি: শুরু হলো ৪র্থ মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল ২০১৯ এর খেলোয়াড় রেজিষ্ট্রশন। গতকাল মঙ্গলবার সকালে নগরীর একটি রেস্টুরেন্টে মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল কমিটির ১নং সদস্য খালেদ মাসুদ পাইলটের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় সিদ্ধন্ত অনুযায়ী খেলোয়াড় রেজিষ্টেশন শুরু হয়। আজ ২ জানুয়ারী থেকে এবং রেজিষ্টেশনের শেষ তারিখ আগামী ১৫ জানুয়ারী। খেলোয়াড় রেজিষ্টেশন শেষে যে কোন সময় খেলোয়াড় অপশনের তারিখ ঘোষনা দেওয়া হবে কমিটির পক্ষ থেকে।
মাষ্টার্স ক্রিকেট খেলতে ইচ্ছুক খেলোয়াড়দের এক হাজার টাকাসহ ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা দিয়ে নির্ধারিত স্থান থেকে ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ করা হচ্ছে। ফরম পাওয়া যাবে নগরীর কয়েকটি স্থানে। যেমন বৈকালী সংঘ, সাদ স্পোটর্স, হ্যাটিক গামের্ন্টস, চিলিস পার্লার ও ক্লেমন ক্রিকেট একাডেমী।
মাষ্টার্স ক্রিকেটারদের অবশ্যই ১ জানুয়ারী ২০১৯ সালে ৩৫ বছর বয়স পূর্ণ হতে হবে। এবং ১জানুয়ারী আগে ৪ বছরের মধ্যে কোন ক্রিকেট প্রতিযোগিতায় অংশ গ্রহন করলে সে খেলোয়ার মাষ্টার্স ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। যেমন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা সহ যে কোন জেলার ক্রিটেক প্রতিযোগিতা সহ অন্যান্য প্রতিযোগিতা উল্লেখযোগ্য।

জানুয়ারি ০২
০৩:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত