Daily Sunshine

মান্দায় দুর্বৃত্তের বলি কলা ও পেঁপেবাগান

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় কলা ও পেঁপে বাগান কেটে সাবাড় করেছে দুর্বৃত্তরা। উপজেলার মহানগর নিচপাড়া গ্রামে রোববার রাতে এ ঘটনা ঘটে। বাগান মালিকের দাবি, এতে তার ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।
মহানগর গ্রামের মোজাহার হোসেন ওরফে নান্নু মেম্বার জানান, মহানগর নিচপাড়া গ্রামে উথরাইল বিলের ধারে ৫ বিঘা জমিতে নতুন পুকুর খনন করেছি। মাছ চাষের জন্য পুকুরটি সাটইল গ্রামের আবুল কালাম আজাদকে লিজ প্রদান করা হয়েছে। আর পুকুরপাড় গ্রামের সাইদুর রহমানকে বর্গা দেয়া হয়েছে কলা ও পেঁপে চাষের জন্য।
বাগান মালিক সাইদুর রহমান জানান, বর্গা নেয়ার পর আমি পুকুরপাড়ের চারিদিকে কলা ও পেঁপে গাছ রোপণ করি। ইতোমধ্যে কলা গাছে কাদি ও পেঁপে গাছে ফল ধরেছে। সবে কলা ও পেঁপে পরিপক্ক হতে শুরু করেছে। এ অবস্থায় রোববার রাতে সহস্রাধিক কলা ও দুই শতাধিক পেঁপে গাছ কেটে সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা।
সাইদুর রহমান দাবি করেন, শনিবার রাতে একটি মোবাইলফোন থেকে আমাকে বিভিন্নভাবে হুমকি দেয়া হয়। পরের রাতে কলা ও পেঁপে বাগান কেটে ফেলা হয়েছে। এতে ৩ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবি করেন তিনি।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বিষয়টি অবহিত হয়েছি। ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ০২
০৩:২৫ ২০১৯

আরও খবর