Daily Sunshine

পদ্মাটাইমসের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: রাজশাহী থেকে প্রকাশিত উত্তরাঞ্চলের বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের নিজস্ব কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও সিইও এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু। এসময় পদ্মাটাইমস এর সম্পাদক বদরুল হাসান লিটনসহ পদ্মাটাইমস পরিবারের সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রকাশকের পত্নী নাসিমা আলম লিপি।
কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের সহসভাপতি মামুন-অর-রশিদ, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট আ্যসোসিয়েশনের সভাপতি আহসান হাবিব অপু।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক সরকার দুলাল মাহবুব, প্রধান চিত্রগ্রাহক গুলবার আলী জুয়েল, ভিডিও চিত্রগ্রাহক হাসান আল মবীন মামুন, নিজস্ব প্রতিবেদক রায়হানুল হক রিফাত, ফাতিন ইশরাক নিয়ন প্রমূখ।
২০১৭ সালের ১ জানুয়ারি অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর যাত্রা শুরু করে। এই অল্প সময়ের মধ্যে নিরপেক্ষ ও বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশ করে পাঠক প্রিয়তা পেয়েছে এই অনলাইন নিউজ পোর্টাল।

জানুয়ারি ০২
০৩:২৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত