Daily Sunshine

নগরীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি: মহানগর ও জেলা জাতীয় পার্টির সমন্বয়য়ে মঙ্গলবার বিকেলে জাতীয় পার্টির ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগরীর সিটি বাইপাস মহানগর জাতীয় পার্টির সভাপতির কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মহানগর জাতীয় পার্টির সভাপতি সাহাবুদ্দিন বাচ্চু।
উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সোলাইমান বিপ্লব, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপিত সিদ্দিক পল্টু, ওয়াসিউর রহমান দোলন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মিন্টু, বাঘা-চারঘাটের লাঙ্গলের প্রার্থী এ্যাডভোকেট ইকবাল হোসেন, প্রবীন নেতা অধ্যাপক আব্দুর রাজ্জাক, গোদাগাড়ী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মনিরুল কালু, পুঠিয়ার নেতা মাসুদুর জামান, চারঘাটের সাধারণ সম্পাদক রাইহান, পবা উপজেলার আহবায়ক মাওলানা ইয়াকুব আলী।
আরো উপস্থিত ছিলেন মহানগরের সহ-সাধারণ সম্পাদক তরিকুল আলম, রেজাউল করিম, মহানগরের নেতা সোহেল রানা, মহানগর মহিলা সম্পাদিকা সীমিত নাহার হিমেল ও সোহেলী পারভীন, শ্রমিক পার্টির সভাপতি ইলিয়াস আলী ইদ্রিস, মহানগরের সদস্য সালাহ উদ্দিন পরশ, আরিফুল ইসলাম মিঠু, নিমপাড়া ইউনিয়নে সহ-সভাপতি আব্দুল হান্নান, মোহপুর উপজেলা সভাপতি বদিউজ্জামান বদি, তানোর থানা সভাপতি সামসুদ্দিন মন্ডল, মহানগরের প্রচার সম্পাদক আক্তার হোসেন, মোহপুরের সম্পাদিকা রিনা খানম, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক খোকন, জাতীয় ছাত্র সমাজের সভাপতি হাবিবুর রহমান হাবিব, ছাত্র সমাজ রাজশাহী কলেজ শাখার সভাপতি হাফিজুর রহমান হাফিজ, মহিলা নেত্রী ডেইজি ও মহানগরের সমবায় বিষয়ক সম্পাদক আশরাফ আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে বাচ্চু মহানগর ও জেলা জাতীয় পার্টিকে চলতি মাসের মধ্যে দালাল মুক্ত করার ঘোষণা দেন। সেইসাথে ১৫ তারিখে তৃণমুল সম্মেলনের মাধ্যমে নতুন করে উজ্জীবিত হওয়ার আশা ব্যাক্ত করেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজশাহীর ৬টি আসনের নৌকার বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বক্তব্য শেষ কেক কেটে প্রতিষ্ঠাবর্ষিকী পালন করেন নেতৃবৃন্দ।

জানুয়ারি ০২
০৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত