Daily Sunshine

নিরঙ্কুশ জয়ে ফুলেল সংবর্ধনায় ভাসছেন রাজশাহীর ৬ এমপি

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার রাজশাহীর ছয়টি আসনেই আওয়ামী লীগের জয়জয়কার। নিরঙ্কুশ জয়ের পর দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের ভালোবাসায় এখন ভাসছেন নির্বাচিত সংসদ সদস্যরা। রেকর্ড জয়ে বাতাস লেগেছে নৌকার পালে।
রাজশাহীর ৬টি আসনের মধ্যে এবার চারজনই হ্যাট্রিক জয় পেয়েছেন। একজন দুইবারের মতো ও নবাগত প্রার্থীও জয়লাভ করেছে। এদের মধ্যে রাজশাহীর-১ আসনে ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-২ আসনে ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৪ আসনে ইঞ্জিনিয়ার এনামুল হক ও রাজশাহী-৬ আসনে শাহরিয়ার আলম তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
এছাড়া রাজশাহী-৩ আসনে অয়েন উদ্দিন দ্বিতীয় বারের মতো এবং নির্বাচনী লড়াইয়ে নতুন মুখ হিসেবে বিজয়ী হয়ে এসেছেন রাজশাহী-৫ আসনের প্রার্থী ডা. মনসুর রহমান।
সোমবার সকালে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর সাগরপাড়ার বাসভবনে ভিড় করেন দলীয় নেতাকর্মীরা। তাকে ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে নেতকর্মীরা বিজয় মিছিল বের করতে চাইলে দলীয় সভানেত্রীর নির্দেশনা না থাকায় তা মানা করা হয়। এ সময় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী দিনের উন্নয়নে নিজেদের শ্রম ও মেধা উৎসর্গ করার আহ্বান জানান রাজশাহী-১ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা সকালে তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন। পরে হড়গ্রাম বাজারের বাসভবনে আসলে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান। এ সময় কোনো রকম বিজয় উল্লাস না করা এবং কোনো রকম উস্কানিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিজেদের না জড়ানোর জন্য আহ্বান জানান ফজলে হোসেন বাদশা।
এদিকে, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ও রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমানকেও সকালে নিজ নিজ বাড়িতে সংবর্ধানা দেন বিপুল সংখ্যক নেতাকর্মী।
এছাড়া সকাল থেকেই রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য পরাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আড়ানীর বাসভবনে ভিড় করে দলীয় নেতকর্মীরা। এ সময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ স্বেচ্ছ্বাসেবী সংস্থার লোকজন তাকে ফুল দিয়ে সিক্ত করেন।
এ সময় জনতার উদ্দেশে শাহরিয়ার আলম বলেন, ‘আপনরা তৃতীয়বারের মতো আমাকে নির্বাচিত করে যে সম্মান দেখালেন তার ঋণ আমি কোনদিন শোধ করতে পারবো না। তবে প্রতিদান হিসেবে কথা দিয়ে যাচ্ছি, যতদিন বেঁচে থাকবো সুখে-দুখে আপনার পাশে থেকে চারঘাট-বাঘার মানুষের সেবা করে যাবো। তিনি বলেন, বর্তমান সরকার উন্ননের পথে এগিয়ে যাচ্ছে। এ কারণ এ দেশের মানুষ আবারও আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।
পবায় সাংসদ আয়েনকে ফুলের সংবর্ধনা: একাদশ জাতীয় নির্বাচনে রাজশাহীর সবক’টি আসনেই মহাজোটের নৌকা প্রতিকের প্রার্থী বিজয়ী হয়েছেন। বেসরকারিভাবে নির্বাচিত সংসদ সদস্যদের ফুলের অভিনন্দনে সিক্ত করছেন নির্বাচিত এলাকার নেতা-কর্মী-সমর্থকরা। পাশাপাশি মিষ্টি বিতরণ করা হচ্ছে।
সোমবার দুপুরে রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনকে ফুলের নৌকা উপহার দিয়ে নতুনভাবে বরণ করে নেন এবং সংবর্ধনা জানান পবা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। নেতা-কর্মীরা সংসদ সদস্য মিষ্টিমুখ করেন।
এ সময় উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, সহসভাপতি গোলাম মোস্তফা, সুফিয়া হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আবু সামা, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক গুরুপদ সরকার, ত্রঅণ বিষয়ক সম্পাদক আবুল কাশেম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মসলেম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জহুরুল হক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, নারী নেত্রী মাবিয়া খাতুন, নাসিমা বেগম, ফরিদা বেগম, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নয়ন প্রমুখ।
এদিকে দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামী আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নবনির্বাচিত সংসদ সদস্য আয়েন উদ্দিনকে সংবর্ধনা দেয়া হয়। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুল হাসান রাজ ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের নেতৃত্বে উপস্থিত ছিলেন নেজাম উদ্দিন, আজগর আলী, সুলতান আহমেদসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

জানুয়ারি ০১
০৩:৪৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত