Daily Sunshine

‘বিগ বস ১২’ চ্যাম্পিয়ন দীপিকা

সানশাইন ডেস্ক: বলিউডের সুলতান সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ১২’ সিজনের চ্যাম্পিয়ন হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী দীপিকা কক্কড়। রবিবার রাতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। জমকালো ওই অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হিসেবে দীপিকার নাম ঘোষণা করেন সালমান খান।
চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে দীপিকা পেয়েছেন নগদ ৩০ লাখ টাকা এবং একটি সুদৃশ্য ট্রফি। প্রথম জীবনে এই দীপিকা ছিলেন একজন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ নামে একটি সিরিয়াল দিয়ে অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল তার। এরপর চলতি বছরে নাম লেখান ‘বিগ বস’-এর প্রতিযোগিতায়।
সালমান খানের উপস্থাপনায় তুমুল জনপ্রিয় এই রিয়েলিটি শো-য়ের ১২তম সিজনে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ডানহাতি ফাস্ট বলার শ্রীশান্ত। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ে জড়িত থাকার কারণে ২০১৩ সালে তাকে আজীবন নিষিদ্ধ করে ভারতীয় ক্রিকেট বোর্ড।
সেই শ্রীশান্ত এবার যোগ দেন ‘বিগ বস’-এর প্রতিযোগিতায়। কিন্তু ক্রিকেট মাঠে অনেক বাঘা বাঘা ব্যাটসম্যানের উইকেট ভেঙে প্যাভিলিয়নে পাঠালেও পেরে ওঠেননি দীপিকা কক্কড়ের সঙ্গে। এবারের মতো তাই রানাসআপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো তাকে। তার সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে পুরো শো জুড়েই নানা আলোচনা ছিল।
১২তম সিজনে দীপিকা-শ্রীশান্ত ছাড়াও রোমিল চৌধুরী, কর্ণবীর ভোরা ও দীপক ঠাকুর ছিলেন প্রথম পাঁচ জনের তালিকায়। চ্যাম্পিয়নের নাম ঘোষণার আগে তিন জন ফাইনালিস্টের একজনকে শো ছেড়ে যাওয়ার সুযোগ দেয়া হয়। সেই সুযোগ কাজে লাগিয়ে ২০ লাখ টাকা নিয়ে বেরিয়ে যান দীপক ঠাকুর। অবশ্য দীপিকা ও শ্রীশান্তের থেকে তিনি ভোটও কম পেয়েছিলেন।

জানুয়ারি ০১
০৩:৩৬ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত