Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে পরাজিত আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

গোমস্তাপুর প্রতিনিধি: ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনে আওয়ামী লীগ প্রার্থী জিয়াউর রহমানের পরাজয় নিয়ে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় আওয়ামী লীগ।
সোমবার দুপুরে রহনপুর কলোনীমোড়স্থ দলীয় কার্যালয়ের উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, জেলা কৃষকলীগের সহ-সভাপতি মহন্ত ক্ষিতিশ চন্দ্র আচারী, উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয় বর্তমান সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাসের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা আওয়ামলীগ প্রার্থী জিয়াউর রহমানের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করেছে কিন্তু বিএনপি প্রার্থী আমিনুল ইসলাম অবৈধ কালো টাকা ছড়িয়ে নির্বাচনী জয়লাভ করেছে। বিষয়টি তদন্ত করার জন্য তারা নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছে।

জানুয়ারি ০১
০৩:৩৪ ২০১৯

আরও খবর