Daily Sunshine

গোমস্তাপুরে নির্বাচনোত্তর সহিংসতায় ১০জন আহত

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নির্বাচনোত্তর সহিংসতায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। রোববার রাত ও সোমবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি ও জামায়াত-আওয়ামী লীগ নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় দলের ১০ জন আহত হয়েছে।
এর মধ্যে ৩ জন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১ জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নির্বাচনের ফলাফল ঘোষণার পর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুরও কাশিয়াবাড়ী গ্রামে আওয়ামলীগ কর্মীরা বিএনপি সমর্থকদের কয়েকটি বাড়ি ভাংচুর করে।
এছাড়া বাঙ্গাবাড়ী ইউনিয়নের শ্যামপুর ও ব্রজনাথপুর ও বিএনপি-জামায়াত ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় দলের ১০ জন আহত হয়। রহনপুর ইউনিয়নের কাজিগ্রামে বিএনপি নেতা সোহরাব আলীর বাড়ি ভংচুরের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনোত্তর সহিংসতায় দমনে স্থানীয় প্রশাসনের ভূমিকা প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান জানান, সোমবার দুপুরে তার নেতৃত্বে যৌথবাহিনী বাঙ্গাবাড়ী ইউনিয়নের শ্যামপুর ও ব্রজনাথপুরে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে।
বর্তমানে ওই এলাকায় পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন রয়েছে। বাঙ্গবাড়ী ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় পুলিশ সোমবার দুপুরে ১১জনকে আটক করেছে বলে জানা গেছে।

জানুয়ারি ০১
০৩:৩৩ ২০১৯

আরও খবর