Daily Sunshine

জয়ের মালা পরেই শীতবস্ত্র নিয়ে নামলেন শাহ্রিয়ার

স্টাফ রিপোর্টার, বাঘা: একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে জয়যুক্ত হওয়ার পরদিন বিকেলে কম্বল বিতারণ করেছেন রাজশাহী-৬ আসন থেকে নির্বাচিত সাংসদ ও বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। সোমবার বিকেলে উপজেলার তিনটি ইউনিয়নে প্রায় তিন হাজার শীতার্ত মানুষের মাঝে নিজেস্ব অর্থয়নে তিনি এসব কম্বল বিতরণ করেন।
বিকেল ৪টায় বাজুবাঘা ইউনিয়নের ২ নং ওয়ার্ড তেপুখুরিয়া গ্রাম থেকে এই কম্বল বিতরণ শুরু হয়। সেখানে জনতার উদ্দেশ্যে বক্তিতা শেষে নিজ হাতে সকাল মানুষের মাঝে কম্বল তুলে দেন শাহরিয়ার আলম। এতে সাধারণ লোকজন খুশি হন এবং সবার মাঝে বিষয়টি ব্যাপক ভাবে আলোচিত হয়।
কম্বল বিতারণ পুর্ব সমাবেশে শাহরিয়ার আলম বলেন, আমি আপনাদের প্রত্যক্ষ ভোটে তৃতীয়বারের ন্যায় সাংসদ নির্বাচিত হয়েছি। এর সকল কৃতিত্ব আপনাদের। আমি কথা দিয়ে যাচ্ছি যতদিন বেঁচে থাকবো আপনাদের পাশে থেকে সেবা করে যাবো।
তিনি বলেন, আপনারা জেনে খুশি হবেন, আমরা নির্বাচনে জয়যুক্ত হওয়ার পর ইতোমধ্যে বিশ্বের বেশ কয়েকটি দেশ আমাদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। আমরা কথা দিলে কথা রাখি। দেশের উন্নয়ন করি। এ কারণে জনগণ আমাদের পাশে আছেন।
এ সময় উপস্থত ছিলেন বাঘা থানা আ’লীগের সদস্য নহু সরকার, তেপুখুরিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল ইসলাম, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ফাতেমা মাসুদ লতা, যুব মহিলা লীগের রাজশাহী জেলা সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন, ইউনিয়ন মহিলা আলীগের সভাপতি নিলা জমান ও ইউনিয় যুবলীগের সভাপতি বৃটেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপজেলার বাউসা ও আড়ানী ইউনিয়নের তিনটি ওয়াডে অনুরুপ ভাবে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ করেন।

জানুয়ারি ০১
০৩:৩৩ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]