Daily Sunshine

জয়ের মালা পরেই শীতবস্ত্র নিয়ে নামলেন শাহ্রিয়ার

স্টাফ রিপোর্টার, বাঘা: একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে জয়যুক্ত হওয়ার পরদিন বিকেলে কম্বল বিতারণ করেছেন রাজশাহী-৬ আসন থেকে নির্বাচিত সাংসদ ও বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। সোমবার বিকেলে উপজেলার তিনটি ইউনিয়নে প্রায় তিন হাজার শীতার্ত মানুষের মাঝে নিজেস্ব অর্থয়নে তিনি এসব কম্বল বিতরণ করেন।
বিকেল ৪টায় বাজুবাঘা ইউনিয়নের ২ নং ওয়ার্ড তেপুখুরিয়া গ্রাম থেকে এই কম্বল বিতরণ শুরু হয়। সেখানে জনতার উদ্দেশ্যে বক্তিতা শেষে নিজ হাতে সকাল মানুষের মাঝে কম্বল তুলে দেন শাহরিয়ার আলম। এতে সাধারণ লোকজন খুশি হন এবং সবার মাঝে বিষয়টি ব্যাপক ভাবে আলোচিত হয়।
কম্বল বিতারণ পুর্ব সমাবেশে শাহরিয়ার আলম বলেন, আমি আপনাদের প্রত্যক্ষ ভোটে তৃতীয়বারের ন্যায় সাংসদ নির্বাচিত হয়েছি। এর সকল কৃতিত্ব আপনাদের। আমি কথা দিয়ে যাচ্ছি যতদিন বেঁচে থাকবো আপনাদের পাশে থেকে সেবা করে যাবো।
তিনি বলেন, আপনারা জেনে খুশি হবেন, আমরা নির্বাচনে জয়যুক্ত হওয়ার পর ইতোমধ্যে বিশ্বের বেশ কয়েকটি দেশ আমাদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। আমরা কথা দিলে কথা রাখি। দেশের উন্নয়ন করি। এ কারণে জনগণ আমাদের পাশে আছেন।
এ সময় উপস্থত ছিলেন বাঘা থানা আ’লীগের সদস্য নহু সরকার, তেপুখুরিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল ইসলাম, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ফাতেমা মাসুদ লতা, যুব মহিলা লীগের রাজশাহী জেলা সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন, ইউনিয়ন মহিলা আলীগের সভাপতি নিলা জমান ও ইউনিয় যুবলীগের সভাপতি বৃটেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপজেলার বাউসা ও আড়ানী ইউনিয়নের তিনটি ওয়াডে অনুরুপ ভাবে শীতার্তদের মাঝে কম্বল বিতারণ করেন।

জানুয়ারি ০১
০৩:৩৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত